মামাতো ভাইয়ের পা কেটে নিলো ফুফাতো ভাই

বাংলাদেশ প্রতিবেদক: নাটোরের গৃরুদাসপুরে পারিবারিক বিরোধের জেরে মামাতো ভাইয়ের পা কেটে নিলো ফুফাতো ভাই ও তার সহযোগীরা।

শনিবার (৩০শে মে) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার খুবজীপুর উত্তর পাড়া এলাকায় এই ঘটনা ঘটে। আহত মিঠু উপজেলার খুবজিপুর উত্তর পাড়া গ্রামের সাইদুল ইসলামের ছেলে।

এলাকাবাসী জানায়, পূর্ব বিরোধের জের ধরে শনিবার রাত সাড়ে আটটার দিকে মিঠুকে ডেকে নিয়ে যায় তার ফুফাতো ভাই বাবু। এসময় আগে থেকেই ঘটনাস্থলে উপস্থিত ছিল রকি, শফি এবং আরিফ। ঘটনাস্থলে পৌঁছানোর সঙ্গে সঙ্গে তারা মিঠুর ওপর হামলা চালিয়ে ধারালো অস্ত্র দিয়ে তার বাম পায়ের হাঁটুর নিচ থেকে বিচ্ছিন্ন করে দেয়।

পরে, এলাকাবাসী গুরুতর আহত অবস্থায় মিঠুকে উদ্ধার করে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে যায়। সেখানে থমথমে অবস্থা বিরাজ করছে।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মজাহারুল ইসলাম জানান, আহত মিঠু একজন সন্ত্রাসী, ছিনতাইকারী। তার বিরুদ্ধে ১২/১৩ টি মামলা রয়েছে। তার পরেও ঘটনাটি তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Previous articleপুত্রবধূকে যৌন হয়রানির অভিযোগে শ্বশুরের গলায় জুতার মালা
Next articleদুই মাস পর খুলে দেওয়া হলো আল-আকসা মসজিদ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।