বাউফলে তাপস হত্যার প্রধান ঘাতক সাইমুন গ্রেপ্তার

অতুল পাল: গত ২৪ মে রোববার দুপুরে পটুয়াখালীর বাউফল থানা সংলগ্ন ডাক বাংলোর মোরে তোরণ নির্মাণকে কেন্দ্র করে সৃষ্ট সংঘর্ষে মেয়র সমর্থকদের হাতে যুবলীগ নেতা তাপস দাস (২৯) হত্যার প্রধান ঘাতক মো. সাইমুন প্যাদাকে (২০) গ্রেপ্তার করা হয়েছে। ঘটনার সত্যতা নিশ্চিত করে বাউফল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, শনিবার (৩০মে) রাত ১১টার দিকে ঢাকার বাবু বাজার এলাকা থেকে সাইমুন প্যাদাকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ। তাকে বাউফল থানায় আনা হচ্ছে।
থানা সূত্রে জানা গেছে, তাপস দাস হত্যা মামলার ৩নং আসামি সাইমুন প্যাদা। তার বাবার নাম ঝন্টু প্যাদা। তার বাড়ি বাউফল পৌর সভার ৫ নং ওয়ার্ডে। সাইমুন প্যাদা পৌর মেয়র সমার্থিত বাউফল সরকারি কলেজ ছাত্রলীগের সক্রিয় কর্মী। এর আগে হত্যার সাথে জড়িত সোহাগ হোসেন, সুব্রত দাস কার্তিক ও মনির হোসন নামের তিন জনকে গ্রেপ্তার করে থানা পুলিশ। এদিকে হত্যাকান্ডের প্রধান আসামি পৌর মেয়রসহ অন্যন্যদের দ্রুত গ্রেপ্তারের দাবিতে বাউফলে প্রতিদিনই চলেছ বিক্ষোভ মিছিল।

Previous articleটাঙ্গাইলের নতুন করে আরও ১৯জন করোনা আক্রান্ত
Next articleভারতীয় ট্রাকচালকদের ২মাসের অধিক সময় অতিবাহিত হলেও দেশে ফেরত নেয়নি ভারত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।