কুমিল্লার চান্দিনায় সৎ মায়ের হাতে ৮ বছরের শিশু খুন

ওসমান গনি: কুমিল্লার চান্দিনা উপজেলায় এক পাষণ্ড সৎ মায়ের হাতে সন্তান খুন হওয়ার অভিযোগ পাওয়া গেছে। খুন হওয়া সন্তানের নাম আরাফাত (৮)। সে কুমিল্লার চান্দিনা উপজেলার তীরচর গ্রামের ফরিদ মিয়ার ছেলে। এবং সে তীরচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্র।
ঘটনার বিবরন জানা গেছে, গত শনিবার দুপুর ১২ টার দিকে আরাফাত নিখোঁজ হয়। পরে তার সন্ধানের জন্য বহু জায়গায় খোঁজাখুঁজি করা হয় এবং এলাকায় মাইকিংও করা হয়। পরে রাত ১২ টার দিকে গরুর গোয়াল ঘর হতে আরাফাতের মৃত দেহ পরে থাকতে দেখে পরে পুলিশ উদ্ধার করা। এলাকার লোকজন এ খবর পেয়ে বাড়িতে এসে সন্দেহে মূলক খুনি হিসাবে সৎ মা সুমি ও সুমির মা ডলি আক্তার (৬৫) বেধরক গণপিটুনি দেয়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে আহত লোকজনদের কে কুমিল্লার ইষ্টার্ণ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।
চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু ফয়সল জানান, খবর পেয়ে আমরা গরুর ঘর থেকে শিশুটির মৃ’ত দেহ উদ্ধার করেছি। পারিবারিক কলহের কারনে সন্তানটি খুন হতে পারে। স্থানীয়দের সাথে কথা বলেছি। সৎ মা এই ঘটনার সাথে জড়িত বলে জানতে পেরেছি। জিজ্ঞাসাবাদ চলছে।

Previous articleভারতের বনগাঁর হোটেলে আসমা হত্যার আসামী পরকীয়া প্রেমিক কাসেম গ্রেফতার
Next articleবাউফলে যুবলীগ কর্মী খুনের অন্যতম আসামি সাইমুন গ্রেপ্তার, ব্যবহৃত চাকু উদ্ধার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।