মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeসারাবাংলাবাউফলে যুবলীগ কর্মী খুনের অন্যতম আসামি সাইমুন গ্রেপ্তার, ব্যবহৃত চাকু উদ্ধার

বাউফলে যুবলীগ কর্মী খুনের অন্যতম আসামি সাইমুন গ্রেপ্তার, ব্যবহৃত চাকু উদ্ধার

অতুল পাল: বাউফলে গত ২৪ মে তোরণ নির্মাণকে কেদ্র করে সৃষ্ট সংঘর্ষে দিনে দুপুরে যুবলীগ কর্মী তাপস দাস হত্যার অন্যতম আসামি সাইমুন প্যাদাক গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। গত ৩১ মে রোববার ভোর রাত চারটার দিকে ঢাকার বাবুবাজার এলাকার একটি কর্মজীবী হোষ্টেল থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সাইমুন তাপস হত্যা মামলার তিন নম্বর আসামি। তাকে বাউফল থানায় নিয়ে আসার পর হত্যাকান্ডে ব্যবহৃত চাকুটি উদ্ধার করে পুলিশ। এর আগে পুলিশ সোহাগ, সুব্রত ওরফে কার্তিক ও মিন্টু নামের তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
বাউফল থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে পটুয়াখালী জেলার অতিরিক্ত পুলিশ সুপার শেখ বিল্লাল হোসেনের নেতৃত্বে ডিবি পুলিশের একটি দল ঢাকার বাবু বাজারের কর্মজীবী এক হোস্টেল থেকে গ্রেপ্তার করা হয় সাইমুনকে। এরপর তাকে বাউফল নিয়ে আসা হলে তার স্বীকারোক্তি অনুযায়ি গত রোববার দিবাগত রাত সারে ১২ টার দিকে বাউফল পৌর শহরর ৫ নং ওয়ার্ডের সনজিৎ সাহা ওরফ সুনু সাহার বাড়ির কাছের একটি ডোবা থেকে হত্যাকান্ডে ব্যবহৃত চাকুটি উদ্ধার করে পুলিশ। মামলার তদÍকারি কর্মকর্তা বাউফল থানার ওসি (তদন্ত) আল মামুন জানান, সাইমুনকে আজ সোমবার আদালত সাপর্দ করে ১০ দিনর রিমান্ড চাওয়া হয়েছে।
উল্ল্যখ, গত ২৪ মে রোববার দুপুর দুইটার দিক তোরণ নির্মাণকে কেদ্র করে সাবেক চিফ হুইপ উপজেলা আওয়ামী লীগর সভাপতি আসম ফিরাজের সমর্থিত নেতা কর্মীদর সাথে বাউফল পৌর মেয়র জিয়াউল হক জুয়েলের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় আসম ফিরাজ সমর্থিত যুবলীগ কর্মী তাপস দাস (২৯)কে মেয়র সমর্থিত কর্মীরা ধারালো চাকু দিয় কুপিয়ে গুরুতর জখম করে। এ সময় ১৫ নতা কর্মী আহত হয়। ওই দিনই গুরুতর আহত তাপস ও ইমাম নামের আরেক যুবলীগ কর্মীকে বরিশাল শের ই বাংলা মডিকল কলেজ হাসপাতালে পাঠালে চিকিৎসারত অবস্থায় ওই দিনই সন্ধে সারে সাতটার দিকে তাপস মারা যায়।
এ ঘটনায় নিহত তাপসের বড় ভাই পংকজ দাস বাদি হয়ে বাউফল পৌর মেয়র জিয়াউল হক জুয়লকে প্রধান আসামি করে ৩৫ জনর বিরুদ্ধ বাউফল থানায় একটি হত্যা মালা মামলা দায়ের করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments