শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলামিরসরাইয়ে বিএসআরএম কারখানায় বিস্ফোরণে ৩ জন নিহত

মিরসরাইয়ে বিএসআরএম কারখানায় বিস্ফোরণে ৩ জন নিহত

বাংলাদেশ প্রতিবেদক: মিরসরাইয়ে একটি ইস্পাত কারখানায় বিস্ফোরণে দগ্ধ হয়ে ৩ শ্রমিক নিহত হয়েছে। এসময় আরো তিন শ্রমিক দগ্ধ হয়েছেন।

শনিবার সন্ধ্যায় উপজেলার জোরারগঞ্জ থানার সোনাপাহাড় এলাকার বিএসআরএম কারখানায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন-উপজেলার হাইতকান্দি ইউনিয়নের আবুল কাশেম (৫০) নোয়াখালীর সোনাইমুড়ি থানার পদুয়া গ্রামের গিয়াস উদ্দিন ও দাগনভূঁঞা উপজেলার সেকান্দরপাড় গ্রামের নজরুল ইসলাম।

বিএসআরএম কর্তৃপক্ষ জানায়, শনিবার কারখানায় বিস্ফোরণে ছয় শ্রমিক দগ্ধ হন। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে আবুল কাশেম নামে এক শ্রমিন মারা যায়। আহতদের মধ্যে মহিউদ্দিন, নুর হোসেন, সিকান্দর, নজরুল ইসলাম ও মো.গিয়াস উদ্দিনকে উন্নত চিকিৎসার জন্য চমেক থেকে ঢাকায় নেওয়ার পথে মধ্যরাতে গিয়াস উদ্দিন ও নজরুল ইসলাম নামে আরো দুই শ্রমিক মারা যান। আহত সিকান্দরকে চিকিৎসা শেষে বাসায় ফেরত দেওয়া হয়েছে এবং অন্য দুইজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসা দেওয়া হচ্ছে।

জোরারগঞ্জ থানা অফিসার ইনচার্জ মফিজ উদ্দিন ভূঁঞা জানান, দুর্ঘটনার পরপরই পুলিশ পাঠিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। এঘটনায় নিহত শ্রমিক আবুল কাশেমের পরিবার মামলা দায়ের করেছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments