শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাঠাকুরগাঁওয়ে নতুন আরও ৫ জনের করোনা শনাক্ত

ঠাকুরগাঁওয়ে নতুন আরও ৫ জনের করোনা শনাক্ত

ফিরোজ সুলতান: ঠাকুরগাঁওয়ে বিগত ২৪ ঘন্টায় নতুন করে আরও ৫ জন বৈশ্যিক মহামারী করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে । এ নিয়ে জেলায় মোট করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ১৩৫ জনে।

শনিবার (৬ জুন) সন্ধ্যা সাড়ে সাতটায় ঠাকুরগাঁও জেলা সিভিল সার্জন ডা. মো.মাহফুজার রহমান সরকার জানান, এম আব্দুর রহিম মেডিকেল কলেজ,দিনাজপুর হতে প্রাপ্ত সর্বশেষ রিপোর্ট অনুযায়ী ঠাকুরগাঁও জেলায় আজ নতুন করে ৫ জন করোনা সংক্রমিত রোগী শনাক্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে রাণীশংকৈল উপজেলায় – ৩ জন এবং বালিয়াডাঙ্গী উপজেলায় -২ জন আক্রান্ত শনাক্ত হয়েছে।আক্রান্তদের মধ্যে ২ জন নারী ও ৩ জন পুরুষ।রাণীশংকৈল উপজেলায় আক্রান্তদের মধ্যে ৩৫ বছর বয়সী এক নারীর বাসা উপজেলার বন্দরে। তিনি ঢাকায় বাসা বাড়ীতে কাজ করতেন। উপজেলার ভান্ডারা গ্রামে আক্রান্ত হয়েছেন একজন কোচের সুপারভাইজার। তিনি ঢাকা- ঠাকুরগাঁও কোচে সুপারভাইজারের দায়িত্বে নিয়োজিত ছিলেন। এছাড়া উপজেলার ভুর্নিয়ায় আক্রান্ত হয়েছেন একজন। তিনি সম্প্রতি ঢাকা থেকে ঠাকুরগাঁওয়ে এসেছেন। এদিকে বালিয়াডাঙ্গী উপজেলায় আক্রায় হয়েছেন দুইজন। এদের মধ্যে উপজেলার চোষপাড়া বুড়াবারি এলাকায় আক্রান্ত হয়েছেন ২৬ বছর বয়সী এক যুবক। তিনি গাজীপুরের টঙ্গীতে এক গার্মেন্টেস এ চাকরী করতেন। এছাড়া উপজেলার মশালডাঙ্গী এলাকায় আক্রান্ত হয়েছেন ৫০ বছর বয়সী এক নারী। তিনি ঢাকায় তার স্বামীর সাথে থাকতেন। পূর্বের রিপোর্টসহ ঠাকুরগাঁও জেলায় সর্বমোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা ১৩৫ জন,যাদের মধ্যে ৩৬ জন সুস্থ হয়ে ইতিমধ্যে ছাড়পত্র পেয়েছেন এবং জেলাতে এ পর্যন্ত মৃত্যু হয়েছে ২ জনের। জেলা সিভিল সার্জন সকলকে সরকারি নির্দেশাবলী ও স্বাস্থ্যবিধি মেনে চলার ও ঘরে থাকার জন্য অনুরোধ করেন।

উল্লেখ্য, শনিবার (১১ এপ্রিল) বিকেলে জেলায় প্রথম করোনা শনাক্তের পর এখন পর্যন্ত ঠাকুরগাঁও সদর উপজেলায় ৩৭ জন, বালিয়াডাঙ্গী উপজেলায় ৩৬ জন, হরিপুর উপজেলায় ২৪ জন, রাণীশংকৈল উপজেলায় ১৬ জন ও পীরগঞ্জ উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা ২২ জন। জেলায় সর্বমোট করোনা রোগীর সংখ্যা ১৩৫ জন। এবং তাদের মধ্যে এ পর্যন্ত সুস্থ হয়ে ‌ছাড়পত্র পেয়েছেন সর্বমোট ৩৬ জন। জেলাতে এপর্যন্ত মৃত্যু ২ জনের।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments