বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাশিশুকে বাঁচাতে গিয়ে মেঘনায় ডুবে গেল কিশোরী, ৬ ঘন্টা পর শিশু ও...

শিশুকে বাঁচাতে গিয়ে মেঘনায় ডুবে গেল কিশোরী, ৬ ঘন্টা পর শিশু ও কিশোরীর লাশ উদ্ধার

তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরের রায়পুরে সাঁতার কাটতে গিয়ে মেঘনায় ডুবে দুই কিশোরী ও শিশুর করুন মৃত্যু হয়েছে। পরে খোঁজাখঁজির প্রায় ৬ ঘন্টা পর বিকাল পাঁচটায় ফায়ার সার্ভিস ও ডুবুরিরা শিশুদের মৃত দেহ উদ্ধার করে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দুপুরে-উপজেলার চরআবাবিল ইউপির চরলক্ষ্মী গ্রামের মেঘনা নদীতে।

নিহত শিশুরা হলো-চরআবাবিল ইউপির চরলক্ষ্মী গ্রামের সর্দার বাড়ীর হারুন সর্দারের মেয়ে ও স্থানীয় বিদ্যালয়ের ৮ম শেনীর শিক্ষার্থী হালিমা আক্তার (১২) এবং একই এলাকার আখন বাড়ীর কাদির আখনের শিশু মেযে লামিয়া (৫)।

সন্ধায় নিহতদের-স্বজনরা জানায়, হালিমা ও লামিয়া দু’জনে পরিবারের সদস্যদের অগোচরে নদীতে গোসল করতে যায়। এসময় সাঁতার কাটার সময় লামিয়া ডুবে যাওয়ার উপক্রম হলে তাকে বাঁচাতে এগিয়ে গিয়ে উদ্ধার করে কাঁদে তুলে উপড়ে আসার চেষ্টা করে হালিমা । শিশু লামিয়ার ভারসাম্য সইতে না পেরে হালিমাও নদীতে তলিয়ে যায়। এতে পরিবারের লোকজন তাদের দেখতে না পেয়ে বিভিন্ন স্থানে খোঁজাখুজির পর রায়পুর ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা চাঁদপুরের ডুবুরি দলের সহযোগিতায় দুই কিশোরী ও শিশুর মৃত দেহ উদ্ধার করে পরিবারের কাছে তুলে দেয়।।

রায়পুর সার্ভিসের স্টেশন কর্মকর্তা নজরুল ইসলাম বলেন, খবর পেয়ে চাঁদপুরের ডুবুরি দলের সহযোগিতায় ১২ বছরের কিশোরি ও পাঁচ বছরের শিশুকে চাঁদপুরের নদীর মোহনা থেকে উদ্ধার করা হয়। ঘটনাটি খুবই মর্মান্তিক।।

চরআবাবিল ইউপি চেয়ারম্যান শহীদ উল্লাহ বলেন, নদীতে গোসল করতে গিয়ে কিশোরী ও শিশুর ডুবে নিহতের ঘটনায় পরিবারের সাথে আমি মর্মাহত।

রায়পুর হায়দরগন্জ ফাঁড়ী থানার পরিদর্শক বেলায়েত হোসেন জানান, খবর পেয়ে নিহত দুই কিশোরী ও শিশুর মৃত দেহ দেখে পরিবারের সাথে আমিও মর্মাহত হয়েছি। নিহতদেরকে সন্ধায় তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments