বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাব্রাহ্মণবাড়িয়ায় করোনা উপসর্গ নিয়ে তরুণীর মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়ায় করোনা উপসর্গ নিয়ে তরুণীর মৃত্যু

বাংলাদেশ প্রতিবেদক: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে এক তরুণীর মৃত্যু হয়েছে। আজ বুধবার সকাল ৯টার দিকে নবীনগর পৌর এলাকার মাঝিকাড়া গ্রামে নিজ বাসায় চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার নাম তাহসিন আক্তার জনি (৩২)। তিনি নবীনগর পৌর এলাকার মাঝিকাড়া গ্রামের পরিবহন শ্রমিক জসিমউদ্দিনের মেয়ে। সিলেটে কৃষি বিপণন অধিদফতর অফিসে কর্মরত ছিলেন এই তরুণী।

জানা যায়, চার বোনের মধ্যে সবার বড় ছিলেন তাহসিন আক্তার। বৃহস্পতিবার সিলেট থেকে বাড়িতে আসার পর করোনা ভাইরাসের বিভিন্ন উপসর্গ ঠাণ্ডা, কাশি, জ্বরে আক্রান্ত হয়ে অসুস্থ হয়ে পড়েন। পরে নিজ বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় আজ সকাল ৯টার দিকে মারা যান।

খবর পেয়ে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একটি মেডিক্যাল টিম তার বাড়িতে গিয়ে নমুনা সংগ্রহ করেছেন।

নবীনগর স্বাস্থ্য কমপ্লেক্সের ভারপ্রাপ্ত ইউএইচএ ডা. হাবিবুর রহমান এ বিষয়টি নিশ্চত করেছেন।

নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম বলেন, করোনা রোগীকে যেভাবে দাফন করা হয় সেভাবেই মাওলানা মেহেদীর নেতৃত্বে এই তরুণীর দাফন করার প্রস্তুতি নেয়া হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments