শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলারাতভর হাসপাতালে হাসপাতালে ঘুরে অ্যাম্বুলেন্সেই করুণ মৃত্যু আইনজীবীর

রাতভর হাসপাতালে হাসপাতালে ঘুরে অ্যাম্বুলেন্সেই করুণ মৃত্যু আইনজীবীর

বাংলাদেশ প্রতিবেদক: করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে ঢাকা আইনজীবী সমিতির সদস্য সিরাজুল ইসলাম মল্লিক (৪৮) মারা গেছেন। রোববার (১৪ জুন) ভোর ৬টার দিকে ডেল্টা হাসপাতালের সামনে অ‌্যাম্বুলেন্সেই মৃত্যু হয় এই আইনজীবীর।

ঢাকা বারের এই সদস্য রাজধানীর মিরপুরে থাকতেন। সেখানেই ৮/৯ দিন ধরে জ্বরে ভুগছিলেন তিনি। শনিবার (১৩ জুন) রাতে হঠাৎ তার পেটে সমস্যা দেখা দেয়। এরপর সারারাত মিরপুরের বিভিন্ন বেসরকারি হাসপাতালে ভর্তির চেষ্টা করেও সফল হয়নি তার পরিবার। সবশেষ ডেল্টা হাসপাতালের সামনে অ‌্যাম্বুলেন্সেই মৃত্যু হয় আইনজীবী সিরাজুলের।

ঢাকা আইনজীবী সমিতির দফতর সম্পাদক এইচ এম মাসুম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, আইনজীবী সিরাজুলকে সারারাত ঘুরেও মিরপুরের কোনো বেসরকারি হাসপাতালে ভর্তি করাতে পারেনি তার পরিবার। শেষ পর্যন্ত অ‌্যাম্বুলেন্সেই করুণ মৃত্যু হয় আমাদের এই সহকর্মীর। আমরা তার মৃত‌্যুতে গভীরভাবে মর্মাহত।

তিনি আরও বলেন, আইনজীবী সিরাজুলের গ্রামের বাড়ি শরীয়তপুরে। তিনি ২০১২ সালে সনদপ্রাপ্ত হয়ে ঢাকা আইনজীবী সমিতির সদস্য হন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র ও দুই কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মরদেহ গ্রামের বাড়ি শরীয়তপুর জেলার নাড়িয়া উপজেলার চানতা গ্রামে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments