বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাপাবনার আটঘরিয়ায় বাড়ি থেকে ডেকে নিয়ে শ্রমিককে হত্যা

পাবনার আটঘরিয়ায় বাড়ি থেকে ডেকে নিয়ে শ্রমিককে হত্যা

কামাল সিদ্দিকী: পাবনার আটঘরিয়ায় রকিব হোসেন (৪৫) নামের এক শ্রমিককে হত্যা করা হয়েছ। রোববার সকালে বাড়ির পাশের একটি পুকুর থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহত রকিব উপজেলার নাদুড়িয়া গ্রামের অফিজ দ্দির ছেলে। তিনি দাশুড়িয়া এলাকার একটি ফিড মিলে কাজ করতেন।

আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসিফ মোহাম্মদ সিদ্দিক জানান, গত রাত ১১টার দিকে মোবাইল ফোনে কে বা কারা তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এরপর তার খোঁজ করে পাওয়া যায়নি। এলাকাবাসী রোববার সকালে বাড়ির পাশের একটি পুকুরে তার লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ আরো জানায়, তাকে শ্বাসরোধে হত্যা করা হতে পারে বলে ধারণা করা হচ্ছে। তবে কে বা কারা কি কারণে তাকে হত্যা করেছে পুলিশ তা খাতিয়ে দেখছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

 

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments