বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাচান্দিনায় করোনার উপসর্গ নিয়ে প্রবাসী ও গৃহবধুর মৃত্যু : দাফন করল স্বেচ্ছাসেবকলীগ...

চান্দিনায় করোনার উপসর্গ নিয়ে প্রবাসী ও গৃহবধুর মৃত্যু : দাফন করল স্বেচ্ছাসেবকলীগ নেতা

ওসমান গনি: কুমিল্লার চান্দিনায় করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে জসিম উদ্দিন (৩৫) নামে একজন প্রবাসী ও জ্যোতি রাণী শর্মা নামের একজন মহিলার মৃত্যু হয়। শনিবার (১৩ জুন) সকাল ৯টায় চান্দিনা উপজেলার হারং গ্রামের নিজ বাড়িতে মৃত্যু হয় জসিম উদ্দিনের। একই দিন বিকেলে মৃত্যু হয় জ্যোতি রাণী শর্মা। স্বজনরা কেউ এগিয়ে না আসায় উভয়ের লাশ দাফন ও সৎকার করেন কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা লিটন সরকারের নেতৃত্বে ১০১ সদস্যের স্বেচ্ছাসেবী টিম। জসিম উদ্দিন ওই গ্রামের মৃত আব্দুর রশিদ এর ছেলে। তিনি দীর্ঘ কয়েক বছর যাবৎ ওমান ছিলেন। গত ৫ মাস পূর্বে দেশে ফিরেন তিনি। মৃত জসিম উদ্দিন এর নিকটতম আত্মীয় আবু কাউসার জানান- প্রায় ৫ মাস পূর্বে বিদেশ থেকে দেশে ফিরেন তিনি। গত কয়েকদিন পূর্বে তার জ্বর, সর্দি ও

গলা ব্যথা দেখা দেয়। শনিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু ঘটনার পর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লোক এসে নমুনা সংগ্রহ করেন। এদিকে একই উপজেলার বেলাশ^র গ্রামের জ্যোতি রাণী শর্মা নামের একজন গৃহবধূর মৃত্যু হয়। সে ওই গ্রামের মৃত অমূল্য শর্মার স্ত্রী। চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা. গাজী মাহমুদুল হাসান দুইজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা মো. লিটন সরকার জানান- করোনা ভাইরাসের উপসর্গ বা করোনা ভাইরাসে সংক্রামিত কোন মানুষ মারা গেলে তাদের দাফন কাজে কেউ এগিয়ে আসেনা। আমরা কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগের পক্ষ থেকে নেতৃত্বে আমরা মানবিকতার সাথে তাদের দাফন ও সৎকারের কাজ করে যাচ্ছি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments