শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাত্রাণের চাল আত্মসাৎ মামলায় বাবুগঞ্জে ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

ত্রাণের চাল আত্মসাৎ মামলায় বাবুগঞ্জে ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

রেদোয়ান হোসেন: বরিশালের বাবুগঞ্জ উপজেলার জেলেদের জন্য বরাদ্দকৃত ১৮৩ বস্তা চাল ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান নূরে আলমের বাড়ি থেকে গত ১৬ এপ্রিল জব্দ করে র‌্যাব-৮। এ ঘটনায় করা মামলায় অবশেষে মঙ্গলবার চেয়ারম্যান নূরে আলমকে গ্রেপ্তার করে পুুলিশ। এর আগে ১৬ এপ্রিল চাল মাপে কম দেওয়ার সময় দুই ইউপি সদস্য হাতেনাতে ধরা পড়েন। পরে মোবাইল কোর্টের মাধ্যমে তাদের কারাদ- দেওয়া হয়। এ খবর পেয়ে পালিয়ে ছিলেন চেয়ারম্যান নূরে আলম।
চাল চুরির ঘটনায় নূরে আলম ও তার ভাইসহ কয়েকজনকে আসামি করে মামলা করা হয়। কিন্তু ঘটনার পর থেকেই সব আসামি আত্মগোপনে ছিলেন। এ কারণে কোনো আসামি গ্রেপ্তারের সফলতা পায়নি পুলিশও। তবে চাল চুরির অপরাধে নূরে আলমকে সাময়িকভাবে বরখাস্ত করে স্থানীয় সরকার মন্ত্রণালয়। বাবুগঞ্জ থানার ওসি মিজানুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার ভোরে কেদারপুর ইউনিয়নের স্টিমারঘাট বাজার থেকে চেয়াম্যানকে গ্রেপ্তার করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments