বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলামাদারীপুরে বিদেশী জাল নোটসহ আটক ১

মাদারীপুরে বিদেশী জাল নোটসহ আটক ১

আরিফুর রহমান: মাদারীপুরের রাজৈর উপজেলার টেকেরহাট বন্দর এলাকা থেকে বৃহস্পতিবার রাতে বিদেশী জাল নোটসহ জাল টাকার ব্যবসায়ী সাদ্দাম শেখ (২৫) কে আটক করে র‌্যাব ৮ এর একটি টিম।
র‌্যাব ৮ শুক্রবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, র‌্যাব-৮ এর একটি বিশেষ আভিযানিক দল মাদারীপুরের রাজৈর উপজেলার টেকেরহাট বন্দর এলাকা থেকে বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলা বরইহাট গ্রামের মবজেল শেখের ছেলে জাল টাকার ব্যবসায়ী সাদ্দাম শেখকে আটক করে। এ সময় তার কাছ থেকে চারটি ৫০ টাকার মালয়েশিয়ার রিঙ্গিত কথিত জাল নোট উদ্ধার করা হয়। আটককৃত আসামিকে জিজ্ঞাসাবাদ ও স্থানীয় লোকজনের নিকট হতে জানা যায় যে, আসামি পেশাদার জালনোট ব্যবসায়ী এবং সে দীর্ঘদিন যাবৎ মাদারীপুর জেলার রাজৈর থানা এলাকায় জাল নোট বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে। আটককৃতকে উদ্ধারকৃত জালনোটসহ রাজৈর থানায় হস্তান্তর করা হয়। মাদারীপুর জেলার রাজৈর থানায় একটি বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে।

আরিফুর রহমান, মাদারীপুর

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments