সোমবার, জুন ১৭, ২০২৪
Homeসারাবাংলারায়পুরে ইউপি চেয়ারম্যানসহ আক্রান্ত আরও ১০

রায়পুরে ইউপি চেয়ারম্যানসহ আক্রান্ত আরও ১০

তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরের রায়পুরে ইউপি চেয়ারম্যানসহ বৃহস্পতিবার ৬ ও শুক্রবার ৪ জনসহ নতুন করে মোট ১০ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৬০ জনে। এরমধ্যে একজন মৃত। এখনো আক্রান্ত থাকা ১১ ব্যক্তির মধ্যে ৫ জন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ৬জন হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন।

শুক্রবার রাত ১১টায় ( ১৯ জুন) উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে এ তথ্য জানা গেছে। প্রতিদিনই আক্রান্তের সংখ্যা বাড়ছে। নিয়ন্ত্রনে গত ১৬ জুন থেকে রায়পুর পৌরসভা এলাকা লকডাউন কার্যকর শুরু হয়েছে।

আক্রান্তদের ইউপি চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান কামাল রয়েছেন। তিনি বর্তমানে ঢাকা ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন।

করোনায় আক্রান্তের মধ্যে পৌর শহরে ৬ জন, চরপাতা ইউনিয়নে ৩ জন, চরমোহনা ও বামনী ইউনিয়নে ১ জন রয়েছেন। সুস্থদের মধ্যে রয়েছেন চর আবাবিলে ১ জন, চরমোহনায় ২ জন, সোনাপুরে ১৭ জন, কেরোয়া ইউপিতে ১ জন ও পৌরসভায় ২৭ জন। এ উপজেলায় এখন পর্যন্ত ৬৭৫ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এক ব্যবসায়ী ব্যক্তির শরীরে মৃত্যুর পর শনাক্ত হয়েছে।

উল্লেখ্য- গত ১৬ জুন থেকে ৩০ জুন পর্যন্ত রেড জোন বিবেচনায় লক ডাউন ঘোষণা করা হয়েছে রায়পুর পৌরসভা এলাকায়। ঔষধের ফার্মেসী ছাড়া সকল দোকান পাট এমনকি মাছ ও কাঁচা বাজার পর্যন্ত বন্ধ ঘোষণা করা হয়েছে। এর মধ্যে ১৭ জুন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থা থেকে করোনামুক্তের ছাড়পত্র পেয়ে কাজে যোগদান করেছেন রায়পুর থানার ৯ পুলিশ সদস্য।

রায়পুর পৌরসভার মেয়র হাজী ইসমাইল খোকন বলেন, করোনা প্রতিরোধ কমিটির সিদ্ধান্তে পৌরসভায় কঠোর লকডাউন নিশ্চিত করা হয়েছে। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত আমি নীজে উপস্থিত থেকে কর্মকর্তা, কর্মচারী ও ওয়ার্ড ভিত্তিক স্বেচ্ছাসেবীদের মাধ্যমে শহরে ও প্রবেশমুখের সড়কগুলোতে নজরদারির কাজ চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments