শুক্রবার, জুন ২১, ২০২৪
Homeসারাবাংলাকক্সবাজারে ১ লাখ ৮০ হাজার ইয়াবা নিয়ে মহিলাসহ আটক ৩

কক্সবাজারে ১ লাখ ৮০ হাজার ইয়াবা নিয়ে মহিলাসহ আটক ৩

কায়সার হামিদ মানিক: কক্সবাজারের রামু বাইপাস এলাকা থেকে ১ লাখ ৮০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ তিনজনকে আটক করেছে কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় একটি মোটর সাইকেলও জব্দ করা হয়েছে।
আটকরা হলেন, আলীকদম থানার ৩নং ওয়ার্ডেও আমতলী পাড়ার আব্দুল মোতালেবের ছেলে আব্দুর রশিদ (২৬), উখিয়া কুতুপালং লম্বাশিয়ার বাসিন্দা মকতুল হোসেনের ছেলে রোহিঙ্গা এনামুল হাসান (২২) ও নাইক্ষ্যংছড়ি থানার দোছড়ি ইউনিয়নের ৪নং ওয়ার্ড জারুলিয়াছড়ি এলাকার মৃত মো. ইসলামের স্ত্রী মাহমুদা বেগম (৪১)। শনিবার (২০ জুন) বেলা ১১ টায় এক মেইল বার্তায় বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশের পুলিশ পরিদর্শক মানস বড়ুয়া।
মানস বড়ুয়া বলেন, বৃহস্পতিবার (১৮ জুন) সন্ধ্যার সময় একটি মোটর সাইকেলে ইয়াবা নিয়ে দুইজন ব্যক্তি গর্জনীয়া বাজার থেকে রামু আসার খবর পেয়ে অভিযান চালানো হয়েছে। অভিযানে রামু কাউয়ারখোপ এলাকা থেকে আব্দুর রশিদ ও এনামুল হাসানকে আটক করা হয়েছে। পরে তাদের দেহ তল্লাশি চালিয়ে এবং মোটর সাইকেলে রাখা অবস্থায় প্রায় ৮০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়েছে। এসময় তাদের ব্যাপক জিজ্ঞাসাবাদে জানান, গর্জনিয়ার কচ্ছপিয়া এলাকার আনোয়ার সাদিকের কাছে আরো অনেক ইয়াবা ট্যাবলেট মজুদ আছে। সেই খবরে সেখানে অভিযান চালানো হয়। অভিযানের আগে সাদিক পালিয়ে গেলেও রক্ষা পায়নি তার মা মাহমুদা বেগম। মাহমুদাও স্বীকার করেন তার ছেলে ইয়াবা ব্যবসায়ী এবং তার বাড়ির পিছনে লুকানো অবস্থায় প্রায় ১ লাখ ইয়াবা উদ্ধার করা হয়েছে।
পুলিশ পরিদর্শক মানস বড়ুয়া বলেন, তাদের তিনজনকে ইয়াবাসহ আটকের পর দীর্ঘ একটি তদন্ত করা হয়েছে। তদন্তে অনেকজনের নামও পাওয়া গেছে। যারা সরাসরি ইয়াবা ব্যবসায়ে জড়িত। এতে বেশ কয়েকজনকে পলাতক আসামী করা হয়েছে মামলায়। দীর্ঘ তদন্তের পর তাদের বিরুদ্ধে শনিবার (২০ জুন) সকালে মামলা দায়ের করা হয়েছে। আটক আসামীদের আদালতে প্রেরণ করা হবে বলে জানান তিনি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments