শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাউল্লাপাড়ায় সড়ক দুর্ঘটনায় দুই শ্রমিক নিহত, আহত ২

উল্লাপাড়ায় সড়ক দুর্ঘটনায় দুই শ্রমিক নিহত, আহত ২

বাংলাদেশ প্রতিবেদক: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় সড়ক দুর্ঘটনায় দুই শ্রমিক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুজন। আজ বুধবার সকাল সাড়ে নয়টার দিকে এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আজ সকালে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ সড়কের উল্লাপাড়া পাঁচালিয়া নামক স্থানে পাথরবোঝাই একটি ট্রাককে পেছন থেকে ইটবোঝাই একটি ট্রাক ধাক্কা দেয়। এতে ইটভাটার দুই শ্রমিক ঘটনাস্থলেই নিহত হন। অপর দুই শ্রমিক আহত হন।

নিহত দুজন হলেন সলঙ্গা থানার রঘুনাথপুর গ্রামের দবির উদ্দিনের ছেলে কায়সার (২০) ও একই গ্রামের ইউনুছ আলীর ছেলে ছানোয়ার হোসেন (১৯)। আহত দুজন হলেন একই এলাকার ইয়াকুব ও সানোয়ার। তাঁদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরন্নবী প্রধান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে হতাহত ব্যক্তিদের উদ্ধার করেছে। দুর্ঘটনাকবলিত ট্রাক দুটি জব্দ করা হয়েছে। তবে দুই চালক ও তাঁদের সহকারীরা পালিয়ে গেছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments