শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাকলাপাড়ায় কলেজ ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার

কলাপাড়ায় কলেজ ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার

এসকে রঞ্জন: পটুয়াখালীর কলাপাড়া উপজেলার মহিপুর থানার বিপিনপুর গ্রামে ৫ জুলাই রবিবার দুপুর ২ টার দিকে এক কলেজ ছাত্র’র ঝুলন্ত লাশ উদ্ধার করে মহিপুর থানা পুলিশ। প্রেমঘটিত কারনে এ আত্মহত্যার পথ বেছে নিয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করেছে পুলিশ । লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে । নিহত ছাত্র’র নাম মো.সোয়েব (২০) । সে মহিপুর মুক্তিযোদ্ধা মেমোরিয়াল কলেজের এইচ.এস.সি পরীক্ষার্থী। বাড়ীর পাশে একটি খালি ঘরের আড়ার সাথে রশি দিয়ে ফাঁস দিয়ে সে আত্মহত্যা করেছে বলে জানা গেছে ।
মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.মনিরুজ্জামান জানান, আত্মহত্যার প্রকৃত ঘটনা উদ্ঘাটনের চেষ্টা চলছে । তবে দু’দিন আগে থেকেই তার মন খারাপ ছিল বলে প্রতিবেশীরা তাকে জানিয়েছে ।
নিহত সোয়েবের পিতা কুদ্দুস সিকদার বলেন, সোয়েব দুপুরের খাবার খেয়ে ঘরের বাইরে যায় । পরে তাকে খোঁজ করে খালী ঘরে ঝুলন্ত অবস্থায় পেয়ে পুলিশে খবর দেয়া হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments