শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাভূঞাপুরে বানভাসিদের মাঝে ত্রাণ বিতরণ

ভূঞাপুরে বানভাসিদের মাঝে ত্রাণ বিতরণ

আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাইলের ভূঞাপুরে বানভাসি মানুষের মাঝে শেখ হাসিনার দেয়া উপহার ১০ কেজি করে চাউল বিতরণ করা হয়েছে। রবিবার (১৯ জুলাই) বেলা ১২ টায় গোবিন্দাসী দুলাল হোসেন চকদারের গরুর খামারের সামনে বন্যাদূর্গত ৭’শ ৪০টি পরিবারের মাঝে এ ত্রাণ বিতরন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ভূঞাপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলাম বাবু, মহিলা ভাইস চেয়ারম্যান আলিফ নুর মিনি, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মমকর্তা মো. জহুরুল ইসলাম উপজেলা সহকারি শিক্ষা (ট্যাগ) অফিসার মোঃ রেজাউল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. রফিকুল ইসরাম রফিক, গোবিন্দাসী ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান তালুকদার বাবলু, গাবসারা ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান ,নিকরাইল ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন সরকার, গোবিন্দাসী ইউনিয়ন আ'লীগ সভাপতি ইকরাম উদ্দিন তারা মৃধা, সাধারণ সম্পাদক মোঃ দুলাল হোসেন চকদার, ইউপি সচিব মশিউর রহমান প্রমূখ।

এমপি ছোট মনির বলেন, 'প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশব্যাপী প্রাণঘাতী করোনাভাইরাস প্রতিরোধের পাশাপাশি বন্যা দুর্গতদের সাহায্যে সবসময় পাশে থাকতে নির্দেশ দিয়েছেন। তিনি আরো বলেন, আমার নির্বাচনী এলাকায় একজনও না খেয়ে থাকবে না। যতদিন পর্যন্ত বন্যা পরিস্থিতির উন্নতি না হয় ততদিন পর্যন্ত আমাদের এই খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে। পরে তিনি গোবিন্দাসী বাজার ও বিদ্যালয় প্রবেশের ভেঙে যাওয়া রাস্তা পরিদর্শন করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments