রায়পুরে তরুনীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরের রায়পুরে ফাতেমা আক্তার নামে (২০) এক তরুনীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছেন পুলিশ। রোববার সন্ধায় উপজেলার কেরোয়া ইউপির ৬ নং ওয়ার্ডের লুধুয়া গ্রামের লুধুয়া ভুঁইয়া বাড়ীর গলায় ওড়না পেঁচানো অবস্থায় উদ্ধার করা হয়েছে। সোমবার সকালে মহদেহটি ময়না তদন্তের জন্য সদর হাসপাতালে পাঠিয়েছেন পুলিশ। এঘটনায় রাতে মেয়েটির চাচা শরিফুল ইসলাম বাদী হয়ে থানায অপমৃত্যুর মামলা করেছেন। তবে এলাকাবাসী বলছেন, মৃত্যুটি রহস্যজনক।।

মৃত ফাতেমা আক্তার-ওই গ্রামের মৃত সিরাজুল ইসলাম ও গৃহিনী হাসনা বেগমের মেয়ে। ফাতেমা ৪ বোন ও ১ ভাই’র মধ্যে সকলের ছোট।

পুলিশ জানান, ফাতেমার বাবা ও দাদি কয়েকদিন আগে মারা গেছেন। তার মা তাদের অসুস্থ্য-ছোট ভাইকে নিয়ে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধিন রয়েছেন। একদিকে পিতা ও দাদির শোক অন্যদিকে অসহায় গরিব পরিবারের নিত্যদিনের অভাব অনটন লেগেই আছে। এ অবস্থায় ফাতেমা হতাশা ভোগ ছিলেন। রোববার সন্ধায় এলাকাবাসী থেকে সংবাদ পেয়ে ফাতেমাকে তার ঘরের কক্ষ থেকে গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে থানায় নিযে আসা হয়েছে।

তবে নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন নারী জানান, মেয়েটি সবসময় দুঃখের সংসারে হাসিখুশি ছিলেন। কয়েতদিন আগে আগে পরে বাবা ও দাদির মৃত্যু হয়েছে। তার মা তাদের অসুস্থ্য ছোট ভাইকে নিয়ে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধিন। একা ঘরে অবস্থান করা মেয়েটির মৃত্যুটি রহস্যজনক বলছেন।

রায়পুর থানার ওসি আবদুল জলিল জানান, গলায় ওড়না পেঁচিয়ে আত্নহত্যা করা মৃত তরুনি ফাতেমার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতাল পাঠানো হয়েছে। রিপোট আসলে হত্যা না আত্নহত্য তখনি ব্যবস্থা নেয়া হবে। মেয়েটি চাচা অপমৃত্যুর মামলা করেছেন।

Previous articleপাবনার চাটমোহরে গৃহবধূকে গলা কেটে হত্যা
Next articleঅবশেষে চান্দিনায় মান্নান হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।