শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলালক্ষ্মীপুরে ভাই-ভাতিজার পিটুনীতে অবসরপ্রাপ্ত সেনা সার্জেন্টের মৃত্যু

লক্ষ্মীপুরে ভাই-ভাতিজার পিটুনীতে অবসরপ্রাপ্ত সেনা সার্জেন্টের মৃত্যু

তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরের রায়পুরে অবসরপ্রাপ্ত সেনা সদস্য ভাই ও ভাতিজার পিটুনীতে বড় ভাই অবসরপ্রাপ্ত সেনা সার্জেন্ট দেলোয়ার হোসেনের (৭০) মৃত্যু ঘটেছে। জায়গা-জমি সংক্রান্ত বিরোধের জের ধরে উপজেলার উত্তর রায়পুর গ্রামের পাটওয়ারী বাড়িতে এ ঘটনা ঘটে। বুধবার (২৯ জুলাই) পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালে প্রেরণ করেছে। ঘটনার পর বাড়িঘর ছেড়ে পালিয়েছে ছোট ভাই এমরান হোসেন (৬০)সহ পরিবারের সদস্যরা।
নিহতের পুত্র সুমন হোসেন পাটওয়ারী জানান, আম পাড়াকে কেন্দ্র করে ১০/১২ দিন পূর্বে চাচা এমরান ও চাচাতো ভাই ফোরকান তার পিতাকে লাঠি ও রড দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে। এতে তার বাবার দুই হাত ও বুকে মারাত্মক আঘাতপ্রাপ্ত হন। মঙ্গলবার দিবাগত গভীর রাতে চট্টগ্রাম ন্যাশনাল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। বুধবার সকালে লাশ বাড়িতে আনলে পুলিশ ময়না তদন্তের জন্য হাসপাতালে পাঠায়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
রায়পুর থানার ওসি আবদুল জলিল বলেন, দুই ভাইয়ের মারামারিতে বড় ভাই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। ময়না তদন্ত প্রতিবেদন পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments