শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাঈশ্বরদীতে ১২শ’ লিটার চোলাই মদ উদ্ধার, আটক ৯

ঈশ্বরদীতে ১২শ’ লিটার চোলাই মদ উদ্ধার, আটক ৯

স্বপন কুমার কুন্ডু: পুলিশী অভিযানে ঈশ্বরদী সুইপার কলোনী হতে ১২’শ লিটার চোলাই মদ উদ্ধার হয়েছে। এসময় ঘটনাস্থল হতে ৯ জনকে পুলিশ আটক করেছে। আটককৃতরা হলো বিপ্লব দাস (২৯), সাহাবুল (৩০), জুমরাতি (৪০), রাজু (৩৭), সুভাষ কুমার ওরফে ধল্লা বাঁশফোড় (৩৫), সোহেল প্রাং (৩৩), চঞ্চল (২৭), হেলাল প্রাং (২৬) ও রাসেল (৩২)। ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবীরের নেতৃত্বে মঙ্গলবার রাত দশটা থেকে রেলগেট এলাকার (পূর্ব পাড়) সুইপার কলোনীতে এই অভিযান পরিচালিত হয়। প্রায় দুই ঘন্টা ব্যাপী রাত ১২টা পর্যন্ত পরিচালিত এই অভিযানের সময় ওই এলাকার প্রায় প্রতিটি বাড়িতে তল্লাশি চালিয়ে চোলাই মদের সাথে উল্লেখিতেদের আটক করা হয়।
অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবীর জানান, ঈশ্বরদীকে মাদকমুক্ত করার লক্ষ্য নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে রেলগেট পূর্বপারের সুইপার কলোনীতে এই অভিযান চালানো হয়। উদ্ধারকৃত চোলাই মদের সাথে ৯ জনকে আটক করা হয়েছে। চিহ্ণিত আরো কেউ কেউ পালিয়ে গেছে। অচিরেই এরা গ্রেফতার হবে। আটককৃতরা সকলেই চোলাই মদ বিক্রির সাথে জড়িত বলে তিনি জানিয়েছেন। থানায় মামলা দায়ের হয়েছে।
প্রসঙ্গত: স্মরণকালের মধ্যে ঈশ্বরদীতে এটাই বিপুল পরিমাণ চোলাই মদ উদ্ধারের ঘটনা। ভেজাল চোলাই মদ পান করে ২০১৮ সালে ওই কলোনীর পিতা-পুত্রের একসাথে প্রাণহানির ঘটনা ঘটে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments