বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeসারাবাংলালক্ষ্মীপুরে মাকে গলা কেটে হত্যার অভিযোগে ছেলে গ্রেপ্তার

লক্ষ্মীপুরে মাকে গলা কেটে হত্যার অভিযোগে ছেলে গ্রেপ্তার

তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরের রায়পুরে ধারালো দা দিয়ে জবাই করে বৃদ্ধ মা’কে হত্যা করেছে মাদকাসক্ত ছেলে। ঘটনাটি ঘটেছে শুক্রবার সকালে (২৮ আগষ্ট) সোনাপুর ইউনিয়নের পশ্চিম-রাখালিয়া গ্রামে মানতি সর্দার বাড়ীতে । নিহত শেফালী বেগম (৫৫) ওই গ্রামের কবিরাজ হোসেন আলীর স্ত্রী। গ্রামবাসী ঘাতক ছেলে জাফর হোসেন (২৫) কে আটক করে থানা পুলিশে সোপর্দ করেছে।

নিহত শেফালী বেগমের বড় ছেলে জসিম উদ্দিন জানান, গত কয়েক মাস ধরে জাফর বন্ধুদের সাথে আড্ডা দিয়ে মাদক সেবন করে অনেক টাকা ঋণ করেছে । এ টাকার জন্য বিভিন্ন সময়ে তার মায়ের কাছে অর্থ দাবি করে আসছিলো। শুক্রবার সকালে মায়ের সাথে কথা কাটাকাটির একপর্যায়ে বৃদ্ধ মাকে বিছানায় ফেলে দা দিয়ে পিছন দিয়ে গলা কেটে হত্যা করে। এসময় জসিমের স্ত্রী চিৎকার দিলে প্রতিবেশীরা ছুটে এসে জাফরকে আটক থানা পুলিশের হাতে সোপর্দ করে। একই সাথে পুলিশ নিহত শেফালী বেগমের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছেন।

রায়পুর থানার ওসি আব্দুল জলিল বলেন, আটক মাদকাসক্ত যুবক জাফরের বিরুদ্ধে থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে। মাদক সেবনের নিষেধ করায় ও টাকা না দেয়ায় কারণে হত্যাকান্ড হয়েছে বলে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments