কখনো সংসদ সদস্য, কখনো রাষ্ট্রপতির ছেলে পরিচয় দিতেন তিনি

বাংলাদেশ প্রতিবেদক: কখনো নিজেকে সংসদ সদস্য, কখনো রাষ্ট্রপতির ছেলে হিসেবে পরিচয় দিয়ে প্রতারণার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার কিশোরগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ময়মনসিংহ থেকে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তার হওয়া ব্যক্তির নাম মো. তাজুল ইসলাম। তিনি জেলার ইটনা উপজেলার বাদলা গ্রামের মৃত জিয়াউল ইসলামের ছেলে।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুবকর সিদ্দিক এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, তাজুল ইসলাম নিজেকে কখনো সংসদ সদস্য, কখনো রাষ্ট্রপতির ছেলে পরিচয় দিয়ে বিভিন্ন প্রতিষ্ঠানে দীর্ঘদিন ধরে তদবির করে আসছিলেন। গতকাল বিকেলে ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার সিংরই কোনাডাংগর এলাকায় কিশোরগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল বিশেষ অভিযান পরিচালনা করে তাঁকে আটক করে। পরে জেলা প্রশাসকের গোপনীয় শাখার সহকারী আশিকুর রহমান খান সদর মডেল থানায় বাদী হয়ে তাজুল ইসলামের বিরুদ্ধে প্রতারণার অভিযোগে মামলা দায়ের করেন।

Previous articleলক্ষ্মীপুরে মাকে গলা কেটে হত্যার অভিযোগে ছেলে গ্রেপ্তার
Next articleফারুকী হত্যার পরিকল্পনাকারী জেএমবি নেতা ভারতে আত্মগোপনে
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।