শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাপাবনা-৪ উপনির্বাচনে আ'লীগের মনোনয়ন পেলেন মুক্তিযোদ্ধা নূরুজ্জামান বিশ্বাস

পাবনা-৪ উপনির্বাচনে আ’লীগের মনোনয়ন পেলেন মুক্তিযোদ্ধা নূরুজ্জামান বিশ্বাস

স্বপন কুমার কুন্ডু: সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে পাবনা-৪ আসনের আসন্ন উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন পাবনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, ঈশ্বরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা নূরুজ্জামান বিশ্বাস। রবিবার বিকেলে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত নির্বাচনী বোর্ডের সভায় এই সিদ্ধান্ত গৃহীত হয়েছে ।
গত ২রা এপ্রিল ঢাকার ইউনাইটেড হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় পাবনা-৪ আসনের পাঁচবারের নির্বাচিত জাতীয় সংসদ সদস্য, সাবেক ভুমিমন্ত্রী, পাবনা জেলা আওযামী লীগের সভাপতি, ভাষা সৈনিক ও মুক্তিযোদ্ধা শামসুর রহমান শরীফ মৃত্যুবরণ করেন। তাঁর মৃত্যুর পর পাবনা-৪ আসনকে শূন্য ঘোষণা করা হয়। বাংলাদেশ আওয়ামী লীগ ধানমন্ডিস্থ সভাপতির রাজনৈতিক কার্যালয় থেকে গত ১৭ই আগষ্ট সোমবার হতে ২৩ শে আগষ্ট রবিবার পর্যন্ত এই আসনের মনোনয়ন ফরম গ্রহন ও জমা নেয়া হয়। এই আসনে আওয়ামী লীগের মনোনয়ন লাভের জন্য ২৮ জন প্রার্থি ফরম গ্রহন করেন। মনোনয়ন নিয়ে স্থানীয়ভাবে প্রার্থি, নেতা, কর্মী, সমর্থক ও সাধারণ ভোটারের মধ্যে গত কযেকদিন ধরেই টান টান উত্তেজনা ছিল। কে হচ্ছেন নৌকার প্রার্থি। নির্বাচনী বোর্ডের মনোনয়নের এই সিদ্ধান্তের মধ্য দিয়ে উত্তেজনার অবসান ঘটলো।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments