বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeসারাবাংলামাদারীপুর সদর হতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

মাদারীপুর সদর হতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

আরিফুর রাহমান: র‌্যাবের অভিযানে মাদারীপুর সদর হতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মোঃ রাশেদ মাতুব্বর(৩২)কে আটক করা হয়েছে। সে মাদারীপুর সদর উপজেলার ঘটমাঝি গ্রামের মোঃ শওকত আলী মাতুব্বরের ছেলে ।
সংবাদ বিজ্ঞপ্তি মাধ্যমে জানায়ায়, র‌্যাব-৮, সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোহাম্মদ তাজুল ইসলাম এর নেতৃত্বে শনিবার সন্ধ্যায় মাদারীপুর জেলার সদর থানাধীন চরমুগুরিয়া বাজার এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ রাশেদ মাতুব্বরকে মাদকদ্রব্য ইয়াবাসহ হাতে নাতে আটক করেন। এসময় আটককৃত আসামীর নিকট হতে ২৫ পিস কথিত ইয়াবা এবং মাদকদ্রব্য বিক্রয়ের কাজে ব্যবহৃত ০১টি মোবাইল ও ০২টি সীমকার্ড উদ্ধার করেন। আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদ ও স্থানীয় লোকজনের নিকট হতে জানা যায় যে, আসামী পেশাদার মাদক ব্যবসায়ী এবং সে দীর্ঘদিন যাবৎ মাদারীপুর জেলার সদর থানা এলাকায় ইয়াবাসহ বিভিন্ন ধরনের অবৈধ মাদকদ্রব্য ক্রয় ও বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে। ধৃত আসামীকে উদ্ধারকৃত ইয়াবাসহ মাদারীপুর জেলার সদর থানায় হস্তান্তর করা হয়। এ সংক্রান্তে মাদারীপুর জেলার সদর থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments