শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাশার্শার বাগআঁচড়ার ইউপি চেয়ারম্যান বকুলের করোনা প্রতিরোধ শুর্ট আউট বিতরণ

শার্শার বাগআঁচড়ার ইউপি চেয়ারম্যান বকুলের করোনা প্রতিরোধ শুর্ট আউট বিতরণ

শহিদুল ইসলাম: যশোরের শার্শার বাগআঁচড়ায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের পক্ষ থেকে করোনা ভাইরাস প্রতিরোধক ভাইরাস শুর্ট আউট বিতরণ করা হয়েছ।

বৃহঃপতিবার (৩ সেপ্টেম্বর) সাকালে এ করোনা প্রতিরোধক ৪৫০ পিস ভাইরাস শুর্ট আউট বিতরণ করেন বাগআঁচড়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব ইলিয়াস কবির বকুল।

এ সময় চেয়ারম্যান ইলিয়াস কবির বকুল বলেন,দিন দিন করোনাভাইরাসের প্রাদূভার্ব বেড়ে চলেছে।এমতাবস্থায় করোনাকে ভয় না করে বাগআঁচড়া প্রেস ক্লাবের সাংবাদিকবৃন্দ, আমার পরিষদের স্টাফ,সাতমাইল পশু হাটের স্টাফ, সকল ইউপি সদস্যবৃন্দ এবং যারা এই মাহামারীর ভিতরে সমাজিক কার্যক্রম ও মানুষের সেবায় নিয়োজিত আছে তাদের একটু সুরুক্ষার কথা চিন্তা করে আমার এই সামান্য উপহার।

এ সময় তিনি করোনা যুদ্ধে সংবাদিক ডাক্তার সমাজকর্মী রাজনৈতিক ব্যক্তিত্ব সহ যে সকল মানুষ নিহত হয়েছে তাদের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোক প্রকাশ করেন।

এসময় উপস্থিত ছিলেন,ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইকবাল হাসান তুতুল,সকল ইউপি সদস্যবৃন্দ,এবং বাগআঁচড়া প্রেস ক্লাবের সভাপতিসহ সকল সাংবাদিকবৃন্দ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments