রায়পুরে সতিনের উপর হামলা, আহত ৫

তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরের রায়পুরে জোর পূর্বক বাড়ী দখলের চেষ্টায় বাঁধা দেয়ায় সতিনের উপর হামলা ঘটনা ঘটেছে। এসময় নারীসহ ৫ জন আহত হয়েছেন। বিচারে দাবিতে আহত মাসুদা বেগম ফাঁড়ি থানায় সতিন পান্না বেগম ও রাকিবের বিরুদ্ধে লিখিত অভিযোগ দিয়েছেন। বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) সকালে আবারও হামলার চেষ্টা চালানো হয়েছে।

গত ২৮ আগষ্ট-দুপুরেও উপজেলার চরআবাবিল ইউপির গাইয়ারচর গ্রামের সর্দার বাড়ীর সামনে হামলা চালিয়ে পাঁচজনকে আহত করা হয়েছে।।

বৃহস্পতিবার বিকালে-গাইয়ারচর গ্রামের প্রবাসী আনোয়ার হোসেনের স্ত্রী মাসুদা বেগম (৪০) জানান, তার স্বামী দেশে থাকা অবস্থায় পাশের গ্রামের কৃষক কাশেমের উশৃংখল গৃহবধু কৌশলে ফাঁদে ফেলে আনোয়ার হোসেনকে বিয়ে করে। বিয়ের কয়েকদিন পর তিনি বিদেশ চলে যান। কিন্তু স্ত্রী দাবি করে গত কয়েকদিন ধরে সতিন পান্না বেগম আনোয়ারের বাড়ীতে এসে বাড়ী দখলের চেষ্টা চালিয়ে ব্যার্থ হয়। গত ২৮ আগষ্ট দুপুরে বাড়ী থেকে বাজারে যাওয়ার সময় মাসুদা ও তার শাশুরির পথ গতিরোধ করে সতিন পান্না বেগম ও তার ভাই রাকিব হামলা চালিয়ে লাটি ও রড দিয়ে পিটিয়ে আহত করে চলে যায়। স্থানীয় লোকজন আহত মাসুদাকে উদ্ধার করে রায়পুর সরকারি হাসপাতালে চিকিৎসা দিয়েছেন। অভিযোগ তুলে না নিলে হত্যার হুমকি দিয়েছে পান্না বেগম।

অভিযুক্ত-পান্না বেগম মোবাইল ফোনে জানান, গত জুন মাসে আনোয়ার হোসেন আমাকে দ্বিতীয় বিয়ে করে গোপনে বিদেশ চলে যান। আমাকে স্ত্রী মর্যাদা দিতে আনোয়ারের বাড়ীতে গেলে তার প্রথম স্ত্রী আমাকে মারধর করে বের দেয়। আমিও প্রতিশোধ নিয়েছি। আমিও এর সুষ্ঠ বিচার চাই।

রায়পুরের হায়দরগন্জ ফাঁড়ি থানার পুলিশ পরিদর্শক জাহাঙ্গির আলম বলেন, মাসুদা বেগমের লিখিত অভিযোগটি তদন্ত করে ব্যবস্থা নেয়া হচ্ছে।

Previous articleপাঁচবিবিতে নদীতে ডুবে বৃদ্ধের মৃত্যু
Next articleমহান মুক্তিযুদ্ধের রণাঙ্গন পত্রিকার সম্পাদক খন্দকার গোলাম মোস্তফা বাটুল আর নেই
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।