ঈশ্বরদী উপজেলা পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব পেলেন আব্দুস সালাম খান

স্বপন কুমার কুন্ডু: ঈশ্বরদী উপজেলা পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব পেলেন পরিষদের ভাইস চেয়ারম্যান ও প্যানেল চেয়ারম্যান-১ আব্দুস সালাম খান। তিনি ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং উপজেলা যুবলীগের সাবেক সভাপতি। বৃহস্পতিবার রাতে উপজেলা নির্বাহী অফিসার পি এম ইমরুল কায়েস এই তথ্য নিশ্চিত করেছেন। আগামী ৬ই সেপ্টেম্বর রবিবার আব্দুস সালাম খান চেয়ারম্যানের দায়িত্ব গ্রহন করবেন বলে জানা গেছে।
উপজেলা নির্বাহী অফিসার জানান, পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নূরুজ্জামান বিশ্বাস স্বীয় পদ থেকে পদত্যাগ করলে সরকারের স্থানীয় সরকার বিভাগ এক পত্রে উপজেলা পরিষদের চেয়ারম্যানের পদটি প্রথমে শুণ্য ঘোষণা করে। পরবর্তীতে উপজেলা পরিষদের বিধিমালা ২০১০ এর বিধি ১৫ অনুযায়ী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও প্যানেল চেয়ারম্যান-১ আব্দুস সালাম খানকে চেয়ারম্যানের সার্বিক দায়িত্ব ও ক্ষমতা প্রদান করা হয়েছে।
ঈশ্বরদী পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আবুল কালাম আজাদ মিন্টু উপজেলা পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব পাওয়ায় আব্দুস সালাম খানকে অভিনন্দন জানিযেছেন।
প্রসঙ্গত: জাতীয় সংসদের পাবনা-৪ আসনের আসন্ন উপ-নির্বাচনে উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নূরুজ্জামান বিশ্বাস আওয়ামী লীগের মনোনয়ন পাওযার পর তিনি চেযারম্যানের পদ থেকে পদত্যাগ করেন।

Previous articleপাবনা ভাঙ্গুড়ায় পুলিশের কাজে বাধা দেয়ায় আ’লীগ নেতাসহ আটক ৩
Next articleচাঁদা দাবী ও ঠিকাদারকে মারধরের মামলায় গ্রেফতার সাঁথিয়া উপজেলা ছাত্রলীগের সাঃ সম্পাদক বহিষ্কার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।