করোনায় পাবনার বেড়া উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদেরের মৃত্যু

কামাল সিদ্দিকী: পাবনার বেড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৩ বছর।

ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬ টায় তিনি মারা যান। বেড়া উপজেলা ভাইস চেয়ারম্যান মেজবাউল হক মেজবা মোল্লা এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গত বুধবার (২ সেপ্টেম্বর ) তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে এনায়েতপুর খাজা ইউনুছ আলী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) ঢাকা স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। গত শুক্রবার (৪ সেপ্টেম্বর) স্থানীয় সরকার মন্ত্রণালয়ের মাধ্যমে তার করোনা পজিটিভ প্রকাশ করা হয়।

মরহুম আব্দুল কাদের স্ত্রী, ১ ছেলে ও ২ মেয়েসহ বহু আত্মীয়স্বজন রেখে গেছেন। তিনি বেড়া উপজেলার নগববাড়ী গ্রামের বাসিন্দা। তার মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে শোকের ছায়া নেমে আসে।

Previous articleওসি প্রদীপের বিরুদ্ধে বোনের সম্পত্তি আত্মসাতের অভিযোগ
Next articleরায়পুরে ইয়াবাসহ আ’লীগ নেতা আটক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।