বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলারায়পুরে ইয়াবাসহ আ'লীগ নেতা আটক

রায়পুরে ইয়াবাসহ আ’লীগ নেতা আটক

তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরের রায়পুরে ইয়াবাসহ রায়হান কবির ভূঁইয়া (২৫) নামে এক আ’লীগ নেতা গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতববার (১০ সেপ্টেম্বর) বিকাল অভিযানে পৌর শহরের সর্দার বাড়ীর সুপারির বাগান থেকে ২২০ পিছ ইয়াবাসহ তাকে আটক করা হয়।

আটক রায়হান কবির ভূঁইয়া পৌরসভার ৬নং ওর্য়াড-পশ্চিম কাঞ্চনপুর গ্রামের মুদি ব্যবসায়ী আব্দুল মতিনের ছোট ছেলে ও ওয়ার্ড আ’লীগের সাংগঠনিক সম্পাদক।

পুলিশ জানান, রায়হান কবির দির্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছে। বৃহস্পতিবার দুপুরে পৌর ৪নং ওয়ার্ডের সর্দার বাড়ীর সামনে মাদক বিক্রির সময় গোপন সংবাদের ভিত্তিতে এসআই নুরুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ তাকে আটক করেন। এসময় অন্য ব্যবসায়ী ও ক্রেতারা পালিয়ে যায়।

পৌরসভার ৬নং ওয়ার্ড আ’লীগ সভাপতি মোতালেব হোসেন ভুঁইয়া ও সাধারন সম্পাদক বাবু সুভাষ রায় বলেন, রায়হান দলের সাংগঠনিকের দায়িত্ব পালন করছেন। সে যে মাদক ব্যবসা করে তা আমরা জানতাম না। তার বিরুদ্ধে সভা করে সাংগঠনিকভাবে কঠিন ব্যবস্থা নেয়া হবে।

রায়পুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল জলিল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, রায়হান কবিরসহ তার সহযোগিদের বিরুদ্ধে মাদক মামলা করা হয়েছে। শুক্রবার (১১ সেপ্টেম্বর) সকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments