মাদ্রাসাছাত্রকে বেধড়ক মারধর শিক্ষকের, ভিডিও ভাইরাল

বাংলাদেশ প্রতিবেদক: সাভারের আশুলিয়ায় একটি মাদ্রাসায় এক শিশু শিক্ষার্থীকে বেধড়ক মারধর করেছেন এক শিক্ষক। শিশুকে প্রকাশ্যে মারধরের ঘটনার সিসিটিভির ফুটেজ সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হয়েছে। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে পুলিশ।

এলাকাবাসী জানায়, গত ১১ সেপ্টেম্বর তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আশুলিয়ার শ্রীপুরের নতুননগর মথনেরটেক এলাকায় একটি মাদ্রাসায় শিশু শিক্ষার্থী শরিফুল ইসলামকে (১৩) প্রকাশ্যে পিটিয়ে গুরুতর আহত করেন ওই মাদ্রাসার শিক্ষক ইব্রাহিম। এ সময় ওই শিক্ষক আরেক শিশু শিক্ষার্থী রাকিব হোসেনকে বেঁধে রেখে ভয়ভীতি প্রদর্শন করেন। এলাকাবাসী ওই শিক্ষককে দ্রুত গেপ্তার করে আইনের আওতায় আনার জোর দাবি জানিয়েছেন।

মাদ্রাসার শিক্ষার্থীরা জানায়, ওই শিক্ষক দুই ছাত্রকে মারধর করার সময় আহত শিশুরা তাদেরকে না মারতে অনুরোধ করলেও তিনি থামেননি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে- প্রকাশ্যে ওই শিক্ষক এক শিশুকে বেঁধে রেখে অন্য শিশুকে বেত দিয়ে পেটাচ্ছেন। শিশুটি চিৎকার করলেও ভয়ে কেউ তাকে বাঁচাতে এগিয়ে আসেনি। পরে খবর পেয়ে দুই শিশুর পরিবারের সদস্যরা তাদেরকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা সেবা দিয়েছে।

এদিকে, আজ সোমবার সকালে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মাদ্রাসাছাত্রকে মারধরের ভিডিও ভাইরাল হলে দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করে আশুলিয়া থানা পুলিশ। আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান বলেছেন, বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।