বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলারাজশাহীতে বাবাকে কুপিয়ে হত্যা করল ছেলে

রাজশাহীতে বাবাকে কুপিয়ে হত্যা করল ছেলে

বাংলাদেশ প্রতিবেদক: রাজশাহীর মোহনপুর উপজেলায় ছেলের বিরুদ্ধে বাবাকে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। আজ সোমবার সকালে উপজেলার ধুরইল ছোটবিল এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম আজিম উদ্দিন (৪৮)। আজিম উদ্দিনকে বাঁচাতে গিয়ে তার প্রতিবেশী আবদুস সাত্তার (৪৬) আহত হয়েছেন। তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, আজিম উদ্দিন দুটি বিয়ে করেছেন। দ্বিতীয় বিয়ে করার পর প্রথম স্ত্রী বেবী বেগম (৪০) তার দুই ছেলে রাকিবুল ইসলাম (২৪) ও হাসিবুল ইসলামকে (২০) নিয়ে আলাদা থাকেন। আর দ্বিতীয় স্ত্রী বিলকিস বেগমকে নিয়ে থাকতেন আজিম উদ্দিন।

সোমবার সকালে প্রথম স্ত্রী বেবী ও তার দুই ছেলে বাবার পান বরজ দখলে নিয়ে কাজ শুরু করেন। খবর পেয়ে আজিম উদ্দিন সেখানে গিয়ে স্ত্রী ও ছেলেদের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন।

একপর্যায়ে ছেলে হাসিবুল ধারালো অস্ত্র দিয়ে আজিম উদ্দিনকে আঘাত করেন। এতে ঘটনাস্থলেই আজিম উদ্দিন মারা যান।

মোহনপুর থানার ওসি মোস্তাক আহমেদ গণমাধ্যমকে জানান, খবর পেয়ে তারা ঘটনাস্থলে গিয়েছেন। ময়নাতদন্তের জন্য লাশ রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকে আজিম উদ্দিনের প্রথম স্ত্রী ও দুই ছেলে পলাতক। তাদের আটকের চেষ্টা চলছে। এ নিয়ে থানায় হত্যা মামলা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments