বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাগৃহবধূ টুম্পা হত্যায় স্বামীসহ ৩ জনের মৃত্যুদণ্ড

গৃহবধূ টুম্পা হত্যায় স্বামীসহ ৩ জনের মৃত্যুদণ্ড

বাংলাদেশ প্রতিবেদক: খুলনার ডুমুরিয়া উপজেলার বাদুড়গাছা গ্রামের গৃহবধূ টুম্পা মন্ডল হত্যা মামলায় তার স্বামী প্রসেনজিৎ গাইনসহ তিনজনের মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাদের প্রত্যেককে ৪৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে সাত বছর করে কারাদণ্ডের আদেশ দেয়া হয়েছে।

আজ সোমবার (১২ অক্টোবর) দুপুরে খুলনা জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মশিউর রহমান চৌধুরী এ রায় দেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্তরা হলেন- প্রসেনজিৎ গাইন, অনিমেষ গাইন এবং বিপ্লব কান্তি মন্ডল। এ মালায় প্রসেনজিৎ গাইনের ভাই সুদাশ গাইনকে খালাস দিয়েছেন আদালত। মৃত্যুদণ্ডপ্রাপ্ত প্রসেনজিৎ গাইন ও বিপ্লব কান্তি মন্ডল পলাতক রয়েছেন।

আদালত সূত্রে জানা যায়, ২০১৬ সালের ৭ অক্টোবর বাদুড়গাছা গ্রামের ঘ্যাংরাইল নদীতে চুবিয়ে টুম্পাকে হত্যার পর মরদেহ নদীতে ফেলে দেয়া হয়। ৯ অক্টোবর নদী থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় নিহতের ভাই সমিত মন্ডল বাদী হয়ে ডুমুরিয়া থানায় হত্যা মামলা করেন।

২০১৭ সালের ২৫ নভেম্বর মামলার তদন্ত কর্মকর্তা এসআই কেরামত আলী চারজনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন। এ মামলায় ২৮ জন সাক্ষীর মধ্যে ২৬ জন সাক্ষ্য দিয়েছেন। সাক্ষ্য-প্রমাণের ভিত্তিতে অভিযোগ প্রমাণিত হওয়ায় আজ এ রায় দেন আদালত।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments