শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাঠাকুরগাঁওয়ে অপহরণের তিনদিন পর অপহৃত ব্যক্তি উদ্ধার

ঠাকুরগাঁওয়ে অপহরণের তিনদিন পর অপহৃত ব্যক্তি উদ্ধার

ফিরোজ সুলতান: গাইবান্ধা থেকে অপহরণের তিনদিন পর গোলাম মোস্তফা শাহীন (৪৫) নামে এক ব্যক্তিকে উদ্ধার করেছে ঠাকুরগাঁও পুলিশের অপরাধ তদন্ত বিভাগ(সিআইডি)

গত রোববার রাত তিনটায় ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল উপজেলায় আব্দুর রাজ্জাকের বাড়িতে অভিযান চালিয়ে অপহৃতগোলাম মোস্তফা শাহীনকে উদ্ধার করা হয়। সিআইডি ঠাকুরগাঁও কার্যালয়ের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল হামিদ ১২ই অক্টোবর সোমবার দুপুরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেছেন। অপহৃত শাহীন একজন ব্যবসায়ী। তিনি ঢাকার পশ্চিম রামপুরায় বসবাস করেন। ব্যাবসার কাজে গাইবান্ধায় এলে অপহৃত হন।

এ সময় তিনি জানান,গত( ৯অক্টোবর) বৃহস্পতিবার গাইবান্ধা থেকে ওই ব্যবসায়ীকে ডিবি পরিচয় দিয়ে অপহরণ করে মুক্তিপন হিসেবে পরিবারের কাছে ১০ লক্ষ টাকা দাবি করে অপহরণকারীরা। টাকা না পেলে তাকে মেরে ফেলার হুমকিও দেয় তারা।

এমন অভিযোগ সিআইডি ঠাকুরগাঁওয়ের কাছে আসলে অপহৃত ব্যক্তির অবস্থান তথ্য প্রযুক্তির মাধ্যমে জেনে রোববার রাতে রাণীশংকৈলের ভোলাপাড়া গ্রামে সিআইডির একটি টিম অভিযান চালিয়ে তাকে উদ্ধার করে। তবে অপহরণের সাথে সম্পৃক্ত ব্যক্তিরা সিআইডি আসার আগে সটকে পড়ে। এ ঘটনায় ভুক্তভোগীর স্ত্রী আমেনা বেগম ওইদিনই রাণীশংকৈল থানায় ৬ জনের নাম উল্লেখ করে একটি অপহরণ মামলা দায়ের করেন। মামলাটি তদন্তভার সিআইডিকে দেয়া হয়। প্রাথমিক ভাবে অপহরণের কারণ আর্থিক লেনদেনের বিষয় জড়িত থাকতে পারে বলে জানান এ কর্মকর্তা।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন,ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী,সিআইডি পরিদর্শক আব্দুর রাজ্জাক খান সহ জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার গণমাধ্যমকর্মীরা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments