সিদ্ধিরগঞ্জে ২ বোনকে ধর্ষণ করল কেয়ারটেকার

বাংলাদেশ প্রতিবেদক: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে দুই বোনকে ধর্ষণের অভিযোগ উঠেছে আবু বক্কর (৫২) নামের একটি বাড়ির কেয়ারটেকারের বিরুদ্ধে। এই ঘটনায় ওই কেয়ারটেকারকে আটক করেছে পুলিশ।

অভিযুক্ত কেয়ারটেকার বাড়ির ভেতরে আত্মগোপনে ছিল এমন তথ্যের ভিত্তিতে স্থানীয় লোকজনের সহযোগিতায় দীর্ঘ তিন ঘণ্টার চেষ্টায় দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে তাকে আটক করা হয়।

সোমবার দিবাগত রাতে সিদ্ধিরগঞ্জের কান্দাপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়।

সিদ্ধিরগঞ্জ থানার এসআই আলমগীর জানায়, সিদ্ধিরগঞ্জের মৌচাকের একটি কারখানায় দুই বোন চাকরি করে। একজনের বয়স ১৩ বছর আরেক বোনের বয়স ১১ বছর।

গত ৫ অক্টোবর তারা দুই বোন কাজে যায়নি। যার কারণে তাদের বাবা তাদেরকে বকাঝকা করে। পরে বাড়ি থেকে বের হয়ে বাহিরে ঘোরাঘুরি করছিল তারা। রাত হলেও তারা বাড়িতে না যাওয়ার কারণে সেই সুযোগে তাদের বাড়ির পাশে একটি ভবনের কেয়ারটেকার আবু বক্কর দুই বোনের কথা শুনে রাতে তার কাছে নিয়ে যায়।

তিনি আরও জানান, পরে নাতনী বলে রাতে তার সাথে ঘুমিয়ে থাকতে বলে। পরে ওই বাড়ির নিচ তলার একটি ঘরে নিয়ে সু-কৌশলে দুই বোনকে ধর্ষণ করে। বিষয়টি জানাজানি হলে সোমবার এলাকাবাসী থানায় ফোন করে আমাদের অবহিত করে।

ওই বাড়ির একটি ফ্লাটের বাহির হতে তালা আটকে ভেতরে আত্মগোপনে ছিল। পরে এলাকাবাসীর সহযোগিতায় তালা ভেঙে ভেতরে প্রবেশ করে আবু বক্করকে আটক করা হয়।