শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাঅস্ত্রের মুখে জিম্মি করে ৫ লাখ টাকার মালামাল লুট

অস্ত্রের মুখে জিম্মি করে ৫ লাখ টাকার মালামাল লুট

বাংলাদেশ প্রতিবেদক: সাভারে পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা ও স্বর্ণালঙ্কারসহ ৫ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে ডাকাতরা।

আজ শনিবার (১৭ অক্টোবর) ভোর রাতে আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের জিরাবোর কোন্ডলবাগ পুকুরপাড় এলাকার ফজল হক কাজির বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে।

ডাকাতরা এসময় বাড়ির সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা ও স্বর্ণালঙ্কারসহ কয়েক লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে।

ভুক্তভোগীরা জানান, আজ শনিবার ভোর সাড়ে ৩টার দিকে ফজল হক কাজির একতলা বাড়ির কেচি গেটের তালা ভেঙ্গে ৮/১০ সদস্যের একদল মুখোশধারী ডাকাতদল ঘরে প্রবেশ করে বাড়ির সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে আলমারি ও ড্রয়ার ভেঙ্গে নগদ এক লাখ ৫৬ হাজার টাকা, ৬ ভরি স্বর্ণালঙ্কার, দুটি মোবাইল ফোনসহ প্রায় ৫ লাখ টাকার মালামাল লুট করে পালিয়ে যায়।

এ বিষয়ে আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম জানান, প্রাথমিকভাবে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

প্রসঙ্গত, গত ১৪ অক্টোবর আশুলিয়ার কাঠগড়ায় এক ব্যবসায়ীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছিলো।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments