শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাগলায় ওড়নার ফাঁস লেগে বাঁক প্রতিবন্ধি শিশুর মুত্যু

গলায় ওড়নার ফাঁস লেগে বাঁক প্রতিবন্ধি শিশুর মুত্যু

তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরে রায়পুরে নীজের ঘরে খেলা করতে গিয়ে গলায় ওড়নার ফাঁস লেগে নুসরাত আক্তার (৮) নামের বাক প্রতিবন্ধি শিশুর মৃত্যু হয়েছে। রোববার (১৮ অক্টোবর) সকালে উপজেলার সোনাপুর ইউপির রাখালিয়া গ্রামে মর্মান্তিক ঘটনা ঘটেছে। নিহত নুসরাত একই এলাকার কভার ভ্যান চালক আবদুর রহিমের মেয়ে। এঘটনায় দুপুরে থানায় ইউডি মামলা করেছেন শিশুর পিতা আবদুর রহিম। শিশুটির মৃত দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত শিশুর দাদা আবদুস সামাদ জানান, নুসরাতের মা প্রায় ৫ বছর আগে পরোকিয়ার কারনে স্বামীর ঘর ছেড়ে অন্য ছেলের সাথে চলে যান। পরে আবদুর রহিম দ্বিতীয় বিয়ে করে চট্রগ্রামে বসবাস করেন। প্রতিবন্ধধি মেয়েটি আমাদের কাছেই থাকতো। ঘটনার সময় আমি বাজারে ও তার দাদি রান্না ঘরে ব্যস্ত থাকায় নীজের কক্ষে ওড়না দিয়ে খেলা করতে গিয়ে খাটের মধ্যে গলায় ফাঁস লেগে মৃত্যু হয়। পরে পুলিশ এসে মেয়েটির লাশ থানায় নিয়ে যায়।

রায়পুর থানার ওসি আবদুল জলিল বলেন, বাক প্রতিবন্ধি শিশুটি খেলতে গিয়ে গলায় ফাঁস লেগে মৃত্যু হয়। ঘটনাস্থল পরিদর্শন করে মেয়েটির লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতাল পাঠানো হয়েছে। মেযেটির বাবা ইউডি মামলা করেছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments