বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাকু-প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূকে ধর্ষণ

কু-প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূকে ধর্ষণ

বাংলাদেশ প্রতিবেদক: বগুড়ার শেরপুর উপজেলার ভবানীপুর ইউনিয়নে গতকাল শনিবার এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত সাইফুল ইসলাম (২৮) নামের একজনকে আটক করেছে পুলিশ। তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সাইফুল পেশায় রাজমিস্ত্রি। অনেকদিন থেকে ওই গৃহবধূকে কু-প্রস্তাব দিয়ে আসছিল। এতে রাজি না হওয়ায় গৃহবধূর স্বামী সন্তানদের ক্ষতি করার হুমকি দিয়ে আসছিল সে। গতকাল রাতে বাড়ির আঙিনায় টিউবওয়েল হাত-মুখ ধুতে বের হন ওই গৃহবধূ। এ সময় সাইফুল গোপনে তার শয়ন কক্ষে প্রবেশ করে। ওই গৃহবধূ ঘরে প্রবেশ করলে তার মুখ চেপে ধর্ষণ করে সাইফুল।

এ সময় গৃহবধূর চিৎকার শুনে প্রতিবেশীরা এসে তাকে উদ্ধার করে এবং সাইফুলকে আটক করে পুলিশে সোপর্দ করে। পরে থানায় মামলা দায়ের করেন ভুক্তভোগী।
এ ব্যাপারে শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, ‘ধর্ষণের অভিযোগে একজনকে আটক করা হয়েছে। তাকে জেলে পাঠানো হয়েছে।’

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments