বৃহস্পতিবার, মে ২, ২০২৪
Homeসারাবাংলাপরিত্যক্ত টয়লেটে মিলল শিশুর হাত-পা মোড়ানো লাশ

পরিত্যক্ত টয়লেটে মিলল শিশুর হাত-পা মোড়ানো লাশ

বাংলাদেশ প্রতিবেদক: কুষ্টিয়ার ইবি থানার হরিনারায়ণপুরে সানজিদা খাতুন (৬) নামে এক শিশুর হাত-পা মোড়ানো লাশ উদ্ধার করেছে পুলিশ।

রোববার সন্ধ্যা সাড়ে ৭টায় কাচারি মাঠের পরিত্যক্ত টয়লেটের ভেতর থেকে তার লাশ উদ্ধার করা হয়।

সানজিদার মাথায় ও শরীরে আঘাতের চিহ্ন ছিল বলে জানিয়েছে পুলিশ।

পরিবার সূত্রে জানা যায়, সানজিদা রোববার দুপুরে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে না আসায় বিকেলে হরিনারায়ণপুর বাজারে মাইকিং করেন বাবা সোহাগ হোসেন। সেইসঙ্গে চলতে থাকে অনেক খোঁজাখুজি। সন্ধ্যার পর এলাকার কয়েকজন বাসিন্দা কাচারি মাঠের পাশে একটি পরিত্যক্ত টয়লেটে শিশুর মরদেহ পড়ে থাকতে দেখে পরিবারের লোকজনকে খবর দেয়। পরে তারা এসে মরদেহ চিহ্নিত করে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় (ইবি) থানা পুলিশ। তারা লাশ উদ্ধারের পাশাপাশি সুরতহাল করেন।

বিষয়টি নিশ্চিত করে কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আতিকুর রহমান আতিক গণমাধ্যমকে বলেন, পরিত্যক্ত একটি টয়লেট থেকে সানজিদা নামের এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। লাশটি ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

প্রাথমিকভাবে বিষয়টি হত্যা মনে হচ্ছে বলেও জানান কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আতিকুর রহমান আতিক। উল্লেখ্য, কাচারি মাঠেই হিন্দু সম্প্রদায় তাদের র্ধমীয় অনুষ্ঠান পূজা যুগ-যুগ ধরে উদযাপন করে আসছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments