শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাউজিরপুরে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ, থানায় মামলা

উজিরপুরে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ, থানায় মামলা

বাংলাদেশ প্রতিবেদক: বরিশালের উজিরপুরে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় উজিরপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করা হয়েছে।

বুধবার (২৮ অক্টোবর) মামলা অভিযোগ তদন্ত করে যথাযথ ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন বরিশালের অতিরিক্ত পুলিশ সুপার মো. নাইমুল হক।

মঙ্গলবার (২৭ অক্টোবর) রাতে উজিরপুর থানায় এ ঘটনায় মামলা দায়ের করেন ওই উপজেলার পশ্চিম ষোলক গ্রামের নির্যাতনের শিকার ওই গৃহবধূর স্বামী।

মামলায় তিনি অভিযোগ করেন, গত ২২ অক্টোবর তিনি (বাদী) কাজের প্রয়োজনে ঢাকায় যান তিনি। এই সুযোগে ওই দিন রাত সাড়ে ১১টার দিকে প্রতিবেশী মামাতো ভাই লিটন সরদার তার ঘরে ঢুকে তার স্ত্রীকে জোরপূর্বক ধর্ষণ করে। সে ২ সন্তানের মা।

মামলা দায়েরের পর থেকে অভিযুক্ত লিটন সরদার পলাতক রয়েছে। এদিকে নির্যাতিতা নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য বুধবার বরিশাল শেরেবাংলা মেডিকেলের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠিয়েছে পুলিশ।

মামলার অভিযোগ তদন্ত করে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়ার পাশাপাশি অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছেন বরিশাল জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. নাইমুল হক।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments