শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলা‘ধর্মীয় উসকানিমূলক’ পোস্ট দেওয়ায় তরুণী গ্রেপ্তার

‘ধর্মীয় উসকানিমূলক’ পোস্ট দেওয়ায় তরুণী গ্রেপ্তার

বাংলাদেশ প্রতিবেদক: সামাজিক যোগাযোগমাধ্যমে ধর্মীয় উসকানিমূলক পোস্ট দেওয়ার অভিযোগে রাজধানীর মিরপুর এলাকা থেকে ইসরাত জাহান রেইলি (১৯) নামের এক তরুণীকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৪)। গতকাল বৃহস্পতিবার রাতে র‌্যাব-৪-এর একটি দল দারুস সালাম থানা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে।

বিষয়টি নিশ্চিত করেন র‍্যাব-৪-এর সিনিয়র এএসপি সাজেদুল ইসলাম। তিনি জানান, রেইলি নিজ নামে সাতটি ফেসবুক আইডি, দুটি ব্যক্তিগত ফেসবুক পেজ এবং টুইটার আইডি থেকে দীর্ঘদিন ধরে ধর্মীয় উসকানিমূলক ও বিদ্বেষমূলক পোস্ট করে আসছিলেন। তার একাধিক ফেসবুক আইডি নিষ্ক্রিয় হয়ে যাওয়ার পরও তিনি নতুন আইডি খুলে ধর্মীয় উসকানিমূলক প্রচারণার চেষ্টা চালিয়ে আসছিলেন।

এএসপি সাজেদুল ইসলাম জানান, উসকানিমূলক বিভিন্ন কুরুচিপূর্ণ ব্যঙ্গচিত্র, বক্তব্য ও ধর্মীয় বিদ্বেষী ডিজিটাল কন্টেন্টের স্ক্রিনশট জব্দ করা হয়েছে। গ্রেপ্তার তরুণী অভিযোগের সত্যতা স্বীকার করেছেন। এ ঘটনায় তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments