বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ৫

ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ৫

বাংলাদেশ প্রতিবেদক: কুমিল্লা-ব্রাহ্মণবাড়িয়া মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ট্রাক-প্রাইভেটকার এবং সিএনজি চালিত অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে তিনজন নিহত হয়েছে। এ ঘটনায় আরো পাঁচজন আহত হয়েছে।

শুক্রবার (৬ নভেম্বর) দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনার পরপরই স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে আসেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, কুমিল্লা-ব্রাহ্মণবাড়িয়া মহাসড়কের কসবা উপজেলার সৈদয়দাবাদ এবং মনকসাইর এলাকার মাঝামাঝিতে দুপুরে ব্রাহ্মণবাড়িয়া থেকে কুমিল্লামুখী ট্রাকের সাথে একটি প্রাইভেটকার এবং সিএনজি অটোরিকার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত এবং অপর পাঁচযাত্রী আহত হন। তাৎক্ষণিকভাবে নিহতদের নাম পরিচয় জানা যায়নি।

নিহতদের মধ্যে একজন শিশু, একজন নারী এবং একজন পুরুষ রয়েছেন। আহত পাঁচজনের মধ্যে তিনজনের নাম পরিচয় জানা গেছে। এরা হলেন, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার ঘাটিয়া গ্রামের বিল্লাল মিয়া (২২), কুমিল্লা মোরাদ নগর উপজেলার খোরশেদ মিয়া (৬৯) এবং সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার নরসিংহপুর গ্রামের সালমান মিয়া (২৮)। বাকি আহত দুইজনের মধ্যে অজ্ঞাতপরিচয় এক শিশু ও নারী রয়েছে। তাদের নাম পরিচয় জানা যায়নি।

ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক এবিএম মোছা চৌধুরী জানান, দুর্ঘটনায় আহত পাঁচজনের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক। তাদেরকে উন্নত চিকিৎসার জন্যে ঢাকা মেডিকেলে প্রেরণের পরামর্শ দেয়া হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া খাটিহাতা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, দুর্ঘটনা কবলিত যানবাহন গুলো আটক করা হয়েছে। ট্রাক চালক পালিয়ে গেছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments