শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাপাঁচ’শ টাকার হিসাব গড়মিল, স্ত্রীকে মেরেই ফেলল স্বামী!

পাঁচ’শ টাকার হিসাব গড়মিল, স্ত্রীকে মেরেই ফেলল স্বামী!

বাংলাদেশ প্রতিবেদক: টাকার হিসাব না মেলায় স্ত্রীকে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। রোববার (৮ নভেম্বর) রাতে নীলফামারীর কিশোরঞ্জ উপজেলার রণচণ্ডী ইউনিয়নের উত্তরপাড়ায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় স্বামী হাফিজুল ইসলাম ও চাচা শ্বশুর নাজিম উদ্দিনকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানায়, কাঠ ব্যবসায়ী হাফিজুল ইসলাম তার টাকা জমা রাখতো স্ত্রী রিনা বেগমের কাছে। রোববার (০৮ নভেম্বর) রাতে স্ত্রীর কাছে টাকা নিয়ে হিসাবে ৫’শ টাকার গড়মিল পাওয়ায় ঝগড়া বাঁধে তাদের মধ্যে। এক পর্যায়ে স্ত্রীর গলায় দড়ি পেঁচিয়ে হত্যার চেষ্টা করে। স্থানীয়রা এ সময় এসে তাকে উদ্ধার করে কিশোরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করালে চিকিৎসক রিনা বেগমকে মৃত বলে ঘোষণা করেন।

কিশোরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মফিজুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নীলফামারী জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় রিনার বাবা এনামুল হক বাদী হয়ে একটি মামলা করেছেন। গ্রেফতারকৃতদের সোমবার বিকেলে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments