শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাঅগ্নি সন্ত্রাসীদের বিরুদ্ধে লক্ষ্মীপুরে আ'লীগের বিক্ষোভ

অগ্নি সন্ত্রাসীদের বিরুদ্ধে লক্ষ্মীপুরে আ’লীগের বিক্ষোভ

তাবারক হোসেন আজাদ: দেশের রাজধানী ঢাকায় বৃহস্পতির (১২ নভেম্বর) বিভিন্ন স্থানে বিএনপি-জামায়াত কর্তৃক গণপরিবহনে অগ্নিসংযোগ ও সন্ত্রাসী হামলার প্রতিবাদে লক্ষ্মীপুরে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করা হয়েছে। শুক্রবার (১৩ নভেম্বর) বিকেলে শহরের লিল্লাহ জামে মসজিদ প্রাঙ্গন থেকে জেলা আওয়ামীলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল বের করা হয়। শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টগুলো পরিদর্শন শেষে দক্ষিণ তেমুহনী ট্রাফিক চত্ত্বরে গিয়ে সংক্ষিপ্ত এক সমাবেশে মিলিত হয়।

বিক্ষোভে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়নের নেতৃত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি (পি.পি) এ্যাডভোকেট জসিম উদ্দিন, কৃষি বিষয়ক সম্পাদক আবদুল মতলবসহ আ’লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের সহস্রাধিক নেতাকর্মী।

সমাবেশে নেতারা বলেন, বিএনপি ও জামায়াত জনগণের জন্য নয়, তারা সহিংসতার রাজনীতিতে লিপ্ত। তারা পূর্বেও মানুষের যানমাল পুড়ে ক্ষমতায় আসতে চেয়েছিলো। আবারও আসার জন্যই মানুষ পুড়িয়ে মারার পায়াতার লিপ্ত হচ্ছে। তাই বৃহস্পতিবারের গণপরিবহনে অগ্নিসংযোগ করে তারই প্রমান দিয়েছে। এসময় নেতাকর্মীরা এঘটনায় হুশিয়ারী দিয়ে তীব্র নিন্দ ও প্রতিবাদ জানান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments