বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeসারাবাংলামোবাইল চুরির অপরাধে বরিশালে শিশুকে অমানুষিক নির্যাতন

মোবাইল চুরির অপরাধে বরিশালে শিশুকে অমানুষিক নির্যাতন

বাংলাদেশ প্রতিবেদক: বরিশালের বাকেরগঞ্জে এক শিশুর উপর অমানুষিক নির্যাতন চালানো হয়েছে। নির্যাতিতা শিশুকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ এ ঘটনায় তিন জনকে আটক করেছে।

শুক্রবার বাকেরগঞ্জের নীলগঞ্জ এলাকায় ঘটে এই ঘটনা। আড়াই হাজার টাকা দামের টাচ মোবাইল চুরির অভিযোগে প্রভাবশালী প্রতিবেশী কবির চৌকিদারের ছেলে সাইল ও তার দলবলের আক্রোশের শিকার হয় ৯ বছর বয়সী এক কন্যা শিশু।

নির্যাতিতা ও স্বজন সূত্র জানায়, ৯ বছরের শিশুটি বিকেলে তার মামার বাড়ির উঠোনে খেলা করার সময় একটি মোবাইল চুরির অভিযোগে এরা শিশুটিকে তুলে নিয়ে একটি বাথরুমের ভেতরে নিয়ে যায়। সেখানে শিশুটির হাত পা বেঁধে নির্মমভাবে পেটানো হয়। পরে গামছা দিয়ে বেঁধে পানি ঢালা হয়। এ সময় শিশুটির শ্লিলতাতাহানীর চেষ্টা করা হয় বলেও পরিবার থেকে অভিযোগ করা হয়েছে।

শিশুটিকে প্রথমে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে শুক্রবার সন্ধ্যায় বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে ভুক্তভোগী শিশুটির বাবা বাদী হয়ে বাকেরগঞ্জ থানায় একটি ৫ জনকে আসামি করে মামলা দায়ের করেছেন।

পুলিশ ঘটনার সাথে জড়িত তিন জনকে গ্রেপ্তার করেছে। শিশুটির অসহায় পরিবার ঘটনার সাথে জড়িতদের শাস্তি দাবি করেছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments