শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলালক্ষ্মীপুরে চলন্ত বাসের নীচে অটোরিক্সা চাপা, নিহত ২

লক্ষ্মীপুরে চলন্ত বাসের নীচে অটোরিক্সা চাপা, নিহত ২

তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরে একটি যাত্রীবাহী বাসের সাথে সিএনজি চালিত অটোরিক্সা চাপা পড়ে দুই জন নিহত হয়েছে। মঙ্গলবার (১৭ নভেম্বর) দুপুরে লক্ষ্মীপুর-নোয়াখালী মহাসড়কের চন্দ্রগঞ্জ কফিল উদ্দিন ডিগ্রি কলেজ সংলগ্ন স্থানে এ ঘটনা ঘটেছে।
নিহতদের মধ্যে একজন সিএনজি চালক, তার নাম পরিচয় জানা যায়নি। অন্যজন ফল বিক্রেতা জামাল উদ্দিন (৪২)। সে জেলার কমলনগর উপজেলার পূর্ব চরমার্টিন গ্রামের আবু ছায়েদের পুত্র। তিনি ওই সিএনজির আরোহী ছিলেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, চট্রগ্রাম মুখী শাহী পরিবহন (ঢাকা মেট্রো-ব-১৪-৪৪৪৯) নামের একটি যাত্রীবাহী বাস বিপরীত দিক থেকে আসা সিএনজি চালিত একটি অটোরিক্সা (নোয়াখালী থ-১২-০৫০১) কে চাপা দেয়। এতে অটোরিক্সটি দুমড়ে-মুচড়ে যায় এবং ওই বাহনে থাকা চালকসহ দুইজন ঘটনাস্থলেই মারা যায়। পরে হাইওয়ে থানা পুলিশ মৃতদেহ উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে যায় এবং ঘাতক বাসটি জব্দ করে।
চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ওসি রুহুল আমিন সড়ক দুর্ঘটনায় দুইজন নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতদের সদর হাসপাতাল পাঠানো হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেয়া হচ্ছে।
আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments