বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলামাদারীপুরে র‌্যাব-৮ এর অভিযানে বিপুল পরিমানে ইয়াবা উদ্ধার, আটক ৩

মাদারীপুরে র‌্যাব-৮ এর অভিযানে বিপুল পরিমানে ইয়াবা উদ্ধার, আটক ৩

আরিফুর রহমান: মাদারীপুর র‌্যাব ৮ এর বিশেষ অভিযানে ১৩ হাজার ৬’শ পিস ইয়াবাসহ ৩ জন মাদক ব্যবসায়ী আটক। উদ্ধারকৃত ইয়াবার যার বাজার মূল্য আনুমানিক ৪০ লাখ ৮০ হাজার টাকা।
মঙ্গলবার (১৭ নভেম্বর) সকালে মাদারীপুর সদর থানাধীন র‌্যাব-৮ ক্যাম্পের সামনে থেকে আটক করাহয়। এ সময় মাদক ব্যবসায়ীদের ১৩ হাজার ৬’শ পিস ইয়াবা ও সাথে থাকা পুষ্পরথ ট্রান্সপোর্ট এজেন্সিস নামক কাভার্ডভ্যান(ট্রাক) জব্দ কওে র‌্যাব। এছাড়া মাদক বিক্রির কাজে ব্যবহৃত ৩টি মোবাইল ফোন ও জব্দ করাহয়।
আটককৃতরা হলঃ- মোঃ সোহেল হোসেন(২৭), মোঃ লিটন মিয়া (২৩) উভয় পিতাঃ আব্দুল আলীম, এবং সোঃ ইসমাইল হোসেন(২১), পিতাঃ মোঃ আলী আহমেদ। উভয়ের লক্ষীপুর জেলার রায়পুর থানাধীন চরবংশী গ্রামের বাসিন্দা।
মঙ্গলবার দুপুরে র‌্যাব-৮ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন। মাদারীপুর র‌্যাব-৮ এর কোম্পানি কমান্ডার মোঃ তাজুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে এই অভিযান পরিচালনা করা হয়। এসময় ১৩ হাজার ৬’শ পিস ইয়াবা, ইয়াবা পাচার কাজে ব্যবহৃত পুষ্পরথ ট্রান্সপোর্ট এজেন্সিস নামক কাভার্ডভ্যান (ট্রাক) ও মাদক বিক্রয়ের কাজে ব্যবহৃত ৩টি মোবাইল ফোন জব্দ করা হয়। তিনি বলেন, তারা এই ইয়াবাগুলো কক্সবাজার থেকে চাঁদপুর ঘাট-মাদারীপুর হয়ে খুলনা উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিলো। এছাড়া আসামীগণ দীর্ঘদিন ধরে অত্র রুট ব্যবহার করে খুলনা, যশোর ও সাতক্ষীরা এলাকায় মাদকদ্রব্য ইয়াবা পরিবহন করে আসছিল। আসামীদের বিরুদ্ধে উদ্ধারকৃত ইয়াবা ও অন্যান্য আলামতসহ মাদারীপুর জেলার সদর মডেল থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে। র‌্যাব-৮ এর এধরনের কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments