রেজাউল ইসলাম পলাশ: ঝালকাঠি শহরের পুলিশফাঁড়ির সামনের একটি বাড়ির ছাদ থেকে শাহনাজ আখতার (৪৪) নামের এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার সকাল সাড়ে ১১টার দিকে স্থানীয়দের কাছে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে।

পুলিশ ও স্থানীয়দের ধারণা, ওই নারীকে হত্যার পর লাশ পাশের ছয়তলা বাসা থেকে ফেলে দেওয়া হয়েছে।

পুলিশ জানায়, আজ বুধবার সকাল ১১টার দিকে জলিল তালুকদারের নির্মাণাধীন একতলা ভবনের ওপর বিকট শব্দ হয়। শব্দ শুনে কিছুক্ষণ পরে পথচারীরা গিয়ে এক নারীকে ছাদের ওপর পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ গিয়ে ওই নারীর লাশ উদ্ধার করে।

ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান জানান, পাশের বেলায়েত মুন্সির ছয়তলা ভবনের ছাদ থেকে ওই নারীর একটি বোরখা ও পার্স উদ্ধার করা হয়েছে। ব্যাগের মধ্যে তাঁর জাতীয় পরিচয়পত্রের ফটোকপি পাওয়া যায়। সেখান থেকে তাঁর পরিচয় পাওয়া যায়। নিহতের নাম শাহনাজ আখতার। তিনি সদর উপজেলার দক্ষিণ পিপলিতা গ্রামের জালাল আহমেদের মেয়ে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। কী কারণে শাহনাজ আখতারের মৃত্যু হয়েছে, তা জানা যায়নি।

Previous articleউল্লাপাড়ায় ১৯ দিনেও একজন কৃষকও ধান বেচতে আসেনি সরকারি গুদামে
Next articleপাবনায় নারী নির্যাতন প্রতিরোধে পক্ষকালব্যাপী কর্মসূচির মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।