মঙ্গলবার, মার্চ ১৯, ২০২৪
Homeসারাবাংলাসাপাহারে ভ্রাম্যমান আদালতে ৪ টি ক্লিনিকে ৭৫ হাজার টাকা জরিমানা

সাপাহারে ভ্রাম্যমান আদালতে ৪ টি ক্লিনিকে ৭৫ হাজার টাকা জরিমানা

বাবুল আক্তার: নওগাঁর সাপাহারে ভ্রাম্যমান আদালতে ৪ টি ক্লিনিকের মোট ৭৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট সোহরাব হােসেন।
সোমবার দুপুর ১২টার দিকে উপজেলা সদরে অবস্থিত ক্লিনিকগুলোতে লাইসেন্স নবায়ন, পরিস্কার পরিচ্ছন্নতা, সার্বক্ষণিক ডাক্তার-নার্স না থাকায় অভিযান পরিচালনা করে ভোক্তা অধিকার আইনে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। এ সময় পপুলার ক্লিনিকের ১৫ হাজার, সিটি ক্লিনিকের ২০ হাজার, জনসেবা ক্লিনিকের ২০ হাজার ও রয়েল ক্লিনিকের ২০ হাজার টাকা করে জরিমানা করা আদায় করা হয়। সর্বাগ্রে উপজেলার গরীবে নেওয়াজ ক্লিনিকে অভিযান পরিচালনা করা হলে উক্ত ক্লিনিকের মালিক ডাঃ নূর মোহাম্মদ নুরু মোবাইল কের্টের উপস্থিতি টের পেয়ে ক্লিনিক ছেড়ে পালিয়ে যায় বলে জানা গেছে। এসময় উপস্থিত ছিলেন সাপাহার উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডাঃ রুহুল আমিন।
ক্লিনিক গুলোর বৈধতা নিশ্চিত না হওয়া পর্যন্ত এ ধরণের অভিযান অব্যহত থাকবে বলে জানান, নির্বাহী ম্যাজিষ্ট্রেট সোহরাব হোসেন ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments