বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলালালমনিরহাটের কাকিনায় ট্রেনে কাটা পড়ে নিহত ২

লালমনিরহাটের কাকিনায় ট্রেনে কাটা পড়ে নিহত ২

বাংলাদেশ প্রতিবেদক: লালনিরহাটের কালীগঞ্জ উপজেলার কাকিনা রেলওয়ে স্টেশন সংলগ্ন এলাকায় ট্রেনে কেটে এক মোটরসাইকেল চালক ও অপর এক মানসিক ভারসাম্যহীন অজ্ঞাতপরিচয় ব্যক্তির মৃত্যু হয়েছে। শুক্রবার (০৪ ডিসেম্বর) দুপুরে পৃথক ঘটনায় এ মৃত্যুর ঘটনা ঘটে।

সংশ্লিষ্ট সূত্র ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার সকাল আনুমানিক ১০টার দিকে লালমনিরহাট থেকে বুড়িমাড়ীগামী একটি যাত্রীবাহী ট্রেনটি গেটম্যানবিহীন কাকীনা আউটার সিগন্যাল সংলগ্ন এলাকায় পৌঁছালে প্রথম দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় মোটরসাইকেল চালক রহিদদুল ইসলাম (২৫) রেললাইন ক্রস করার সময় ইঞ্জিনের সামনে পড়েন। এতে খণ্ডিত হয় তার দেহ এবং তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

রহিদুল ইসলাম ইমরান কালীগঞ্জ উপজেলার দলগ্রাম এলাকার সাদেকুল ইসলামের ছেলে। তার লাশ উদ্ধার করে স্বজনরা বাড়িতে নিয়ে দাফন করেন।

এদিকে, যাত্রীবাহী ওই ট্রেনটি বুড়িমারী রেলওয়ে স্টেশন থেকে লালমনিরহাটে ফিরছিল। এ সময় কাকিনা রেলওয়ে স্টেশন সংলগ্ন দক্ষিণে শান্তিনগর এলাকায় কাটা পড়ে মৃত্যু হয় মানসিক ভারসাম্যহীন অজ্ঞাতপরিচয় আরও একজনের।

লালমনিরহাট রেলওয়ে জিআরপি থানা পুলিশ তার লাশ উদ্ধার করেছে। জিআরপি থানার ওসি জানান, তার পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments